বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ইসিতে আইভীর বিরুদ্ধে তৈমূরের আবারও অভিযোগ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ২:৪২ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের লিখিত অভিযোগ ইসিতে জমা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী এড. তৈমূর আলম খন্দকার।
শুক্রবার (৭ জানুয়ারি) তৈমূরের প্রধান নির্বাচনী সমন্বয়ক এটিএম কামাল লিখিত অভিযোগটি ইসিতে পৌছে দেন। অভিযোগটি রিটার্নিং অফিসার মাহফুজা আক্তার বরাবর দেয়া হয়েছে।
অভিযোগে বলা হয়, সকাল থেকে ডা. সেলিনা হায়াৎ আইভীর নৌকা প্রতীকের পক্ষে প্রতিটি ওয়ার্ডেই মাইকিং করা হচ্ছে। অথচ দুপুর ২ টার পর থেকে মাইকিং করার বিধান রয়েছে। স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের হাতি প্রতিকের পোষ্টার, ডা. সেলিনা হায়াৎ আইভীর নৌকা প্রতীকের পক্ষের লোকজন ছিঁড়ছে। লক্ষী নারায়ন আখড়া, বন্দর খেয়াঘাট ও নিতাইগঞ্জসহ প্রায় ২০টি স্থানে রাস্তার উপর বড় বড় নৌকা প্রতীকের তোরণ/গেইট আলোক সজ্জাসহ নির্মাণ করিয়াছে। পাইক পাড়া শাহ সুজা রোডে ৩ (তিন) টি নৌকা প্রতীকের ক্যাম্প নির্মাণ করেছে। নির্বাচন কমিশনারের নিয়ম বহির্ভূত মাপে ফেস্টুন তৈরী করে বিভিন্ন শহরের বিভিন্ন স্থানে লাগিয়েছে। আইভী মেয়র না হওয়া স্বতেও পুলিশ প্রটোকলে বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারনা চালাচ্ছে। ০৭ জানুয়ারি নবীগঞ্জে ২৩ নং ওয়ার্ডের কাবিলের মোড়ে জনসভা করার জন্য বৃহৎ আকাড়ে স্টেজ নির্মাণ করেছে, যা আচরণ বিধির স্পষ্ট লঙ্গন ও নাসিকের কর্মচারী দ্বারা নির্বাচনী প্রচার কার্য চালাচ্ছে।
উল্লেখিত নির্বাচনী আচরণ বিধি লঙ্গনের আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ইসিকে বিশেষভাবে অনুরোধ করা হয় এই অভিযোগে
এ বিষয়ে এটিএম কামাল জানান, আমরা আগেও অভিযোগ দিয়েছি তেমন কোন ব্যবস্থা নেয়া হয়নি। এবারো অভিযোগ দিয়েছি, দেখি কি করে ইসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন