শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পঞ্চগড়ে নির্বাচন ঘিরে মোটরসাইকেলে অগ্নিসংযোগের অভিযোগ

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ১০:১৩ এএম

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় নির্বাচন ঘিরে আওয়ামীলীগের নৌকা প্রার্থীর পথসভায় হামলার অভিযোগ ও মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। রোববার (৩১ অক্টোবর) রাত ৮টার দিকে জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর বাজারে তেতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে এই ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আওয়ামীলীগের বেশ কয়েকজন নেতাকর্মী। সহিংসতার এই ঘটনায় প্রায় ২ ঘন্টা ধরে মহাসড়কের দুইধারে শতাধিক যানবাহন আটকা পরে। এদিকে খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে পুরো ভজনপুর ইউনিয়নের পরিবেশ থমথমে বিরাজ করছে। পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নে আগামী ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


নেতা কর্মীরা অভিযোগ করে বলেন, বিএনপি জামায়াতের নেতাকর্মীরা সরাসরি নির্বাচনে অংশ না নিলেও তাদের অনুসারী স্বতন্ত্র্য প্রার্থী ও সমর্থকরা এই ঘটনাটি ঘটিয়েছেন।

ভজনপুর ইউনয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত নৌকা প্রাথী হারুন অর রশিদ লিটন অভিযোগ করে বলেন, আমরা শান্তিপূর্ণ ভাবে আমাদের পথসভা করছিলাম। ইউনিয়নবাসীর উদ্দেশ্যে নির্বাচনী ইশতেহার ঘোষণা করতে গেলে, এসময় পথসভার পেছন থেকে বিএনপি জামায়াতের নেতাকর্মী ও সমর্থকেরা এই ঘটনাটি ঘটিয়ে পালিয়ে যায়। আমরা এর সুষ্ঠু তদন্তে চেয়ে জড়িতদের বিচার দাবী করছি।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনি ব্যাবস্থা গ্রহণ করা হবে।

তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা বলেন, সুষ্ঠু ভাবে নির্বাচন পালনে আইনের পক্ষ থেকে আমরা বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছি। পথসভায় যে ঘটনাটি ঘটেছে এটি অনাকাঙ্খিত ঘটনা। আমরা এর সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন