শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আবরারের খুনি সাদাত গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ৩:১৩ পিএম

ছাত্রলীগ নেতাদের নির্মমভাবে নিহত বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলার এজাহারভুক্ত আসামি এএসএম নাজমুস সাদাতকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

দিনাজপুর জেলার বিরামপুর থানার কাটলা বাজার এলাকা থেকে সোমবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে তাকে গ্রেফতার করা হয়। এ নিয়ে আবরার হত্যা মামলায় এখন পর্যন্ত ২০ জনকে গ্রেফতার করল পুলিশ।

সাদাত বুয়েটের যন্ত্র কৌশল বিভাগের ১৭ ব্যাচের শিক্ষার্থী। তিনি জয়পুরহাট জেলার কালাই থানার কালাই উত্তর পারার হাফিজুর রহমানের ছেলে।

ডিবি সূত্রে জানা গেছে, আববার হত্যাকাণ্ডের পর থেকে পলাতক ছিলেন সাদাত। গ্রেফতার এড়ানোর জন্য তিনি দিনাজপুর জেলার হিলি সীমান্ত দিয়ে ভারতে পালানোর চেষ্টা করছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Shahjahan Sarkar ( From Germany) ১৫ অক্টোবর, ২০১৯, ৫:৩৪ পিএম says : 0
আমার বিশেষ অনুরোধ এই সব মেধাবী ছাত্রদের কোনো অবস্থায়ই ফাঁসি দেয়া যাবেনা I ফাঁসি মানেই এক খুনের বদলে আরেক খুন করা যাহা রাষ্ট্র নিজেই করে I এটা মানব সভ্যতার চরম অবমাননা এইসব যুবক সন্দহঅতীত খুনি কিন্তু আমরা একটা খুনের বদলে আরেকটা খুন করতে দিতে পারিনা I তাই যদি হয় তাহলে আপনি আমি আমাদের মানুষত্বের নিকট হেরেযাবো I সজাগ হন আপনার মানুষত্বকে জাগ্রত করুন I আমাদের ছাত্রদের বলবো তোমাদের একভাইকে হারিয়েছো তাদের অন্ততঃ বেছেথেকে সাজা ভোগ করতে দাও I তোমাদের একমায়ের বুক খলিহয়াছে আর বাকি মাদের বুক খালি করতে দিও না এটা আমার বিশেষ অনুরোধ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন