বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মিরপুরে জোড়া খুনের মামলা পুলিশ হেফাজতে পালক পুত্র

আবাসিক হোটেলে যুবকের ঝুলন্ত লাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর মিরপুরে নিজ বাসায় গৃহকর্ত্রী রহিমা বেগম ও গৃহকর্মী সুমি আক্তার খুনের ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তে ঘটনাটি হত্যাকান্ড মনে হওয়ায় মামলাটি নেয়া হয়েছে। ওই ঘটনায় রহিমা বেগমের পালক পুত্র সোহেলকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্যদিকে ফকিরাপুলের একটি আবাসিক হোটেল থেকে গিয়াস উদ্দিন (২০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে পুলিশ ফকিরাপুলের রহমানিয়া আবাসিক হোটেল থেকে তার লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য বুধবার সকালে লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এর আগে মঙ্গলবার রাতে মিরপুর ২ নম্বর সেকশনের ‘এ’ ব্লকের ২ নম্বর সড়কের ৯ নম্বর বাড়ির চতুর্থ তলা থেকে দু’জনের লাশ উদ্ধার করে পুলিশ। পরে রাতে বৃদ্ধার মেয়ে রশিদা বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মিরপুর থানার ওসি (তদন্ত) সৈয়দ আকতার হোসেন বলেন, রহিমা বেগম মারা গেছে, সোহেলই প্রথম ফোন করে এ সংবাদ রহিমা বেগমের মেয়ে রাশিদাকে জানায়। তাকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তে হত্যার ঘটনায় সোহেলের জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তাকে এ মামলায় গ্রেফতার দেখানো হবে।
পুলিশ জানায়, রহিমা বেগম বিবাহিতা থাকলেও মিরপুরের এ বাড়িতে তিনি একা থাকতেন। সোহেল মাঝে মাঝে থাকতো। গত রোববার পিরোজপুরের মেয়ে সুমী রহিমা বেগমের বাড়িতে কাজ নিয়েছে বলে জানা গেছে। হত্যাকান্ডের ঘটনায় সিআইডির ক্রাইমসিন ইউনিটের সদস্যরা ঘটনাস্থল ও বাড়ি থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। তারা এ ঘটনার পৃথকভাবে তদন্ত করছে।
ঘটনাস্থল পরিদর্শন শেষে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম) কৃষ্ণপদ রায় জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে দু’জনকে হত্যা করা হয়েছে। তদন্ত হচ্ছে। জড়িতদের বের করা হবে। শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রভাষক ডা. কে এম মাঈনুদ্দিন জানান, ময়নাতদন্তে দেখা গেছে দু’জনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এর মধ্যে গৃহকর্মীকে গলা, নাক ও মুখ চেপে শ্বাসরোধ করা হয়েছে। আরও বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যা করা হলেও তার মাথায়, কাঁধে ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে।
হোটেলে যুবকের ঝুলন্ত লাশ : রাজধানীর ফকিরাপুলের একটি আবাসিক হোটেল থেকে গিয়াস উদ্দিন (২০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে মতিঝিল থানা পুলিশ ফকিরাপুলের রহমানিয়া আবাসিক হোটেল থেকে লাশ উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রামের রাউজান উপজেলার শাহনগর গ্রামের মৃত নুর ইসলামের ছেলে গিয়াস। কাভার্ডভ্যানের সহকারী হিসেবে কাজ করতেন তিনি। চার ভাইয়ের মধ্যে তিনি ছিলেন সবার ছোট। গিয়াসের বড় ভাই সিদ্দিক জানান, গিয়াস চট্টগ্রামেই থাকতেন। কাভার্ডভ্যান নিয়ে মাঝেমাঝেই ঢাকাতে আসতেন। এবার সে কবে ঢাকা এসেছে তা জানি না। গত রাত সাড়ে ১১টার দিকে পুলিশের মাধ্যমে খবর পেয়ে হাসপাতালে এসে তার মৃতদেহ দেখতে পাই। মতিঝিল থানার ওসি ইয়াসিন আরাফাত জানান, হোটেলের রেজিস্টার খাতা থেকে জানা গেছে গিয়াস চলতি মাসের ১ তারিখে হোটেলের ২য় তলার ২০৫ নম্বর রুম ভাড়া নেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন