ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

খেলাধুলা

রাজশাহীর কোচের চোখ ফাইনালে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ৩:৪৮ পিএম

বঙ্গবন্ধু বিপিএলের ফাইনালে দলকে নিয়ে যেতে চান রাজশাহী রয়্যালসের ইংলিশ কোচ ওয়াইশ। আজ সোমবার অনুশীলনের মাঝে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে একথা জানিয়েছেন রাজশাহীর এই কোচ। তিনি মনে করেন সঠিক সময়ে ভালো খেলাই তাঁর দলের জন্য গুরুত্বপূর্ণ।
এ প্রসঙ্গে ওয়াইজ বলেন, 'সঠিক সময়ে ভালো খেলাটাই চাবি কাঠি, আমাদের এটাই করতে হবে। সেমিফাইনাল, প্লে অফ এবং ফাইনালের আগে আমরা প্রত্যেকে ১২টি করে ম্যাচ পাবো। আমি মনে করি রাউন্ড রবিন পদ্ধতিতে খেলবো এবং শীর্ষে থেকে শেষ করতে পারবো। আশা করছি ভালো খেলে সেমিফাইনাল এবং প্লে অফে খেলবো। এরপর ফাইনালে জায়গা করে নেব।'
বিশ্বের বেশিরভাগ ফ্র্যাঞ্চাইজি লিগে ব্যাটসম্যানদের আধিপত্য থাকে বেশি। এর ফলে দর্শকরাও বিনোদন পান। তবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বেশিরভাগ ম্যাচেই দেখা মেলে বোলিং বান্ধব উইকেটের। ফলে অনেক ম্যাচই স্বল্প রানের হয়। এই বিষয়টি নিয়ে চিন্তিত নন রাজশাহী রয়্যালসের প্রধান কোচ।
সাবেক এই ইংলিশ ক্রিকেটার মনে করেন উইকেট থেকে পেসার এবং স্পিনাররা সুবিধা পেলেই ভালো হবে। তবে দর্শকরাও যেন বিনোদন থেকে বঞ্চিত না হন সেই দিকটাও ভাবছেন তিনি। ওয়াইজের বিশ্বাস বিপিএল জমিয়ে দেবেন ক্রিকেটাররা।
তিনি বলেন, 'আমি আশা করি উত্তেজনাপূর্ণ ক্রিকেট হবে। টি-টোয়েন্টি ক্রিকেটে সাধারণত ব্যাটসম্যানদের আধিপত্য থাকে। এখানে পেসার এবং স্পিনারদের কিছু করার থাকলে দেখতে ভালো লাগবে। খেলাটির মূল লক্ষ্য দর্শকদের বিনোদন দেয়া। নিশ্চিত করতে হবে বিপিএল একটি ভালো টুর্নামেন্ট এবং দর্শকদের যেন ক্রিকেট আকর্ষণ করে।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন