ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

মোবাইল কেড়ে নিলেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

নতুন বছরের দ্বিতীয় শুক্রবার অর্থাৎ ১০ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে দীপিকা পাড়ুকোনন অভিনীত বলিউড সিনেমা ‘ছপাক’। সম্প্রতি সিনেমাটির প্রচারণায় বেরিয়ে এক অদ্ভুত কাণ্ড ঘটালেন বলিউড স্টার। হুট করে এক আলোকচিত্রীর হাত থেকে তার মোবাইল ফোন কেড়ে নেন।

এ ঘটনা দেখে উপস্থিত সবাই বেশ চমকে উঠেন। কিন্তু যখন মোবাইল কেড়ে নেওয়ার আসল কারণ তারা জানলেন, তখন সবাই হেসে ফেলেন। মূলত রাগ কিংবা ক্ষোভ থেকে এমন কাণ্ড ঘটাননি ‘পদ্মাবত’খ্যাত অভিনেত্রী।

ওই আলোকচিত্রীর ফোনের ব্যাক কভার দীপিকার ভীষণ পছন্দ হয়েছে। তাই তা দেখতেই মোবাইল নিজের হাতে নিয়ে নেন তিনি। মোবাইল হাতে নিয়ে দীপিকা আলোকচিত্রীকে অনুরোধ করে বলেন, ‘কভারটি আমি ব্যবহার করতে চাই, এটা প্লিজ আমাকে দিয়ে দেন’।

দীপিকার এমন মিষ্টি আবদার প্রত্যাখ্যান করতে পারেননি ওই আলোকচিত্রী। তিনি তার মোবাইলের কাভারটি অভিনেত্রীকে দিয়ে দেন। এটি দীপিকাকে তার জন্মদিনের অগ্রিম উপহার হিসেবে দেওয়া হলো বলেও জানান।

আসছে ৫ জানুয়ারি দীপিকা পাড়ুকোনের জন্মদিন। এর পাঁচদিন পর ১০ জানুয়ারি ‘ছপাক’ নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হবেন তিনি। সিনেমায় দীপিকা অ্যাসিড আক্রমণের শিকার লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করেছেন। লক্ষ্মীর জীবনের দুর্বিষহ ঘটনা, তার সংগ্রাম ও সাফল্যের কথা দীপিকা ফুটিয়ে তুলছেন এই সিনেমায়।

মেঘনা গুলজার পরিচালিত সিনেমায় দীপিকার চরিত্রের নাম মালতি এবং লক্ষ্মীর স্বামী অমলের চরিত্রে রূপদান করছেন বিক্রান্ত মাসে। সূত্র : পিংক ভিলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন