ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

৭০টি দেশের বিদেশি মেহমান অংশ নিচ্ছেন -প্রেস ব্রিফিংয়ে তাবলীগ শূরার নেতৃবৃন্দ

১০ জানুয়ারি থেকে বিশ্ব ইজতেমা শুরু : সকল প্রস্তুতি সম্পন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২০, ১২:২৬ এএম

তাবলীগের শুরা পন্থিদের উদ্যোগে আগামী ১০ জানুয়ারী থেকে তিন দিনব্যাপী টংঙ্গীর ময়দানে বিশ্ব ইজতেমা শুরু হচ্ছে। এ ব্যাপারে সকল প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন করা হয়েছে। বিশ্বের ৭০টি দেশের মেহমানসহ ৬৪ জেলার মুসল্লিরা এই ইজতেমায় অংশ নিবেন। গতকাল বৃহস্পতিবার নগরীর একটি হোটেলে কাকরাইল জামে মসজিদের তাবলীগের শুরা পন্থিদের উদ্যোগে এক প্রেস ব্রিফিংয়ে নেতৃবৃন্দ এসব কথা বলেন। এছাড়া আগামী ১৬ জানুয়ারী থেকে তিন দিনব্যাপী সা’দপন্থিদের তত্বাবধানে দ্বিতীয় ধাপের ইজতেমা শুরু হবে।

সা’দপন্থিরা মূলধারার কথা বলে ইজতেমা নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। কুরআন হাদিস বিরোধী কার্যকলাপে জড়িত দিল্লীর সা’দ পন্থিরা আগামীতে যাতে টংঙ্গীর ময়দানে দ্বিতীয় পর্বে ইজতেমা করতে না পারে সে ব্যাপারে সরকারকে উদ্যোগ নিতে হবে। প্রেস ব্রিফিংয়ে স্বাগত বক্তব্য রাখেন কাকরাইল জামে মসজিদের তাবলীগের মুরব্বী ও খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক।

প্রেস ব্রিফিংয়ে কুরআন হাদিস বিরোধী দিল্লীর সা’দপন্থিদের তাবলীগ নিয়ে বিভ্রান্তি ছড়ানোর বিস্তারিত ব্যাখ্যা দিয়ে আরো যেসব নেতৃবৃন্দ বক্তব্য রাখেন, কাকরাইল জামে মসজিদের তাবলীগের মুরব্বী মাওলানা শাহরিয়ার মাহমুদ, মাওলানা আমানুল হক, ক্যাপ্টেন (অব.) ইফতেখার আহমেদ ও আনিসুর রহমান। মাওলানা মাহফুজুল হক বলেন, দাওয়াতে তাবলীগের সকল প্রকার রীতি নীতি ভঙ্গ করে শরীয়ত বিরোধী বক্তব্য দিয়ে সা’দ সারা বিশ্বে বিতর্কিত হয়েছেন। তাবলীগের শুরার ১১ জন মুরব্বীদের উপেক্ষা করে সা’দ নিজেই নিজেকে তাবলীগের আমীর ঘোষণা দিয়েছেন। তার মতে কেউ তাকে তাবলীগের আমীর না মানলে তারা জাহান্নামী। বিতর্কিত সা’দ দিল্লীর নিজামউদ্দিনকে ইসলাম বিশ্বের তৃতীয় পবিত্র স্থান ঘোষণা দিয়ে কুফরির আশ্রয় নিয়েছেন। মাওলানা মাহফুজুল হক বলেন, তাবলীগ গোটা বিশ্বে দ্বীনের মেহনতের কাজে আনজাম দিয়ে যাচ্ছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
মুহাম্মদ সাইফুল ইসলাম মামুন ৫ জানুয়ারি, ২০২০, ৪:৩৫ পিএম says : 0
আল্লাহ তাআলা 10-11-12 2020 সালের ইজতেমা কে কবুল করুন উলামায়ে দেওবন্দের তত্ত্বাবধানে ইজতেমা হবে ইনশাআল্লাহ
Total Reply(0)
Md Abdullah ৬ জানুয়ারি, ২০২০, ৮:৪০ এএম says : 0
ইসলাম শান্তির ধর্ম, কোন বাতিলের স্থান হতে পারেনা ইসলামে হতে পারে না।আসলে ওলামায়ে হক সঠিক পথের দিক নির্দেশনা দিচ্ছে বাংলার মুসলিম জনতা কে সাধুবাদ জানাই আলেম সমাজকে অভিনন্দন সকল আলেম সমাজকে,দোয়া করি ১০-১১-১২ বিশ্ব ইজতেমাকে কবুল কর প্রভু।
Total Reply(0)
Abdul Wazid Dhakubi ৬ জানুয়ারি, ২০২০, ৪:৪৫ পিএম says : 0
১০.১১.১২ বিশ্ব ইজতেমা সফল হোক
Total Reply(0)
Abul Hasnat ৬ জানুয়ারি, ২০২০, ৮:০৪ পিএম says : 0
Thank
Total Reply(0)
Monjil Khan ৭ জানুয়ারি, ২০২০, ১২:৪৩ এএম says : 0
পাগলের প্রলাপ আর কতো শুনবো????এখানে যারা আছে এরা কারা??? এরাতো কেউ তাব্লিগের মুকিম ও না,, আবার মুরুব্বি হয় কেমনে????এখানেতো থাকার কথা, জোবায়ের সাব,রবিউল হক সাব,ওমর ফারুক সাবদের,,,,, কথায় আছে,,,মায়ের চেয়ে মাসির দরদ বেশি,,, তার মানে মাসি হলো ডাইনি,,,,,আজকে বাংলাদেশের মুসলমানদের মাঝে এত বিভক্তি নামদারি কিছু দুনিয়াদার আলেমদের কারনে,, আল্লাহ মাফ করেন,,বিশেষ করে আমাকে,,,আমিন
Total Reply(0)
sahal sahal ৭ জানুয়ারি, ২০২০, ৮:২৭ এএম says : 0
সাদ পন্থীদের ইজতেমা বন্ধ করা হোক
Total Reply(0)
তৌফিক ৮ জানুয়ারি, ২০২০, ১০:০৭ এএম says : 0
সাদ পন্থীদের ইজতিমা বন্ধ করিতে হবে
Total Reply(0)
মিজানুর ৮ জানুয়ারি, ২০২০, ১০:৪১ এএম says : 0
এখানে যারা আছে এরা কারা??? এরাতো কেউ তাব্লিগের মুকিম ও না,, আবার মুরুব্বি হয় কেমনে????এখানেতো থাকার কথা, জোবায়ের সাব,রবিউল হক সাব,ওমর ফারুক সাবদের,,,,, কথায় আছে,,,মায়ের চেয়ে মাসির দরদ বেশি,,, ,,,,,আজকে বাংলাদেশের মুসলমানদের মাঝে এত বিভক্তি নামদারি কিছু দুনিয়াদার আলেমদের কারনে,, আল্লাহ মাফ করেন,,বিশেষ করে আমাকে,,,আমিন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন