শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিপিএল শেষ মোসাদ্দেকের, শঙ্কায় পাকিস্তান সফরও

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বিপিএলে এবার ব্যাট হাতে প্রত্যাশা মেটাতে পারেননি মোসাদ্দেক হোসেন। নিজেকে ফিরে পাওয়ার সুযোগও আর পাচ্ছেন না সিলেট থান্ডার অধিনায়ক। চোটে শেষ হয়ে গেছে তার বিপিএল। মাঠের বাইরে থাকতে হবে প্রায় এক মাস। ৩০ ডিসেম্বর রংপুর রেঞ্জার্সের বিপক্ষে রান নিতে গিয়ে উলটে পড়ে ঘাড়ে ব্যথা পেয়েছিলেন মোসাদ্দেক। সেই ব্যথা পিঠে নেমে যাওয়ার আর ফিরতে পারেননি মাঠে। এবার বিপিএলে সিলেট থান্ডারের অধিনায়কত্ব করা মোসাদ্দেক গতকাল ঢাকায় ফিরে করা স্ক্যানের পর শুনলেন আরও বড় দুঃসংবাদ।

সিলেট থান্ডার টিম ম্যানেজমেন্ট জানিয়েছে, এমআরআই স্ক্যানে মোসাদ্দেকের পিঠে ধরা পড়েছে গ্রেড টু টিয়ার। এই চোটে অন্তত এক মাস বিশ্রামে থাকতে হবে তাকে। বিশ্রামের এই সময়টাই মোসাদ্দেক থাকবেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরীর তত্ত¡াবধায়নে। ক্রমাগত হারতে থাকা সিলেটের বিপিএল এমনিতেই অবশ্য শেষের পথে। গতকাল রাজশাহী রয়্যালসের বিপক্ষে ম্যাচের পর ঢাকায় ফিরে আর এক ম্যাচ বাকি আছে তাদের।

বাংলাদেশের সবশেষ সিরিজে ভারতে তিন টি-টোয়েন্টির দুটিতে খেলেছিলেন এই অলরাউন্ডার। আলোচনায় থাকা পাকিস্তান সফর যদি হয় তাহলে তাতে বিবেচিত হবেন না মোসাদ্দেক। ফেব্রæয়ারিতে আছে ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেট। সব কিছু ঠিক থাকলে ঘরোয়া ওই টুর্নামেন্টে ফিরতে পারেন তিনি।

অধিনায়কত্বের দায়িত্ব পাওয়ায় এবারের বিপিএলে বড় কিছু করার সুযোগ ছিল মোসাদ্দেকের সামনে। তবে এই অলরাউন্ডার হয়েছে একেবারেই ব্যর্থ। ৮ ম্যাচ খেলে ১ ফিফটিতে মোসাদ্দেক করেছেন মোটে ১৯০ রান। অফ স্পিন দিয়ে এই অলরাউন্ডার নিতে পেরেছেন কেবল ৩ উইকেট। তার বদলে সিলেট পর্বে সিলেট থান্ডারকে নেতৃত্ব দিচ্ছেন ক্যারিবিয়ান ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার। নিজের ব্যর্থতার সঙ্গে ব্যর্থ হয়েছে তাদের দলও। গতরাতের ম্যাচ বাদে ১০ ম্যাচ খেলে ৯ টিতেই হেরে তলানিতে ডুবে আছে সিলেট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন