শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্যাটরিনা বিয়ে করবেন কবে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ৫:২৬ পিএম

ক্যাটরিনা কাইফের বলিউড যাত্রা শুরু হয়ে ছিলো হুট করেই। তারপর সাফল্যটা পেয়ে ছিলেন অল্প সময়ের মধ্যে। ক্যারিয়ার যখন কিছুটা ভাটার দিকে তখন আলোচনায় ছিলেন প্রেমের জন্য। কিন্তু তিনি বিয়ে করবেন কবে? প্রশ্নটি এসেছে তার সমসাময়িকদের দিতে তাকিয়ে। তার সাথে যে নাম গুলো প্রতিদ্বন্দ্বি হিসেবে আলোচন হতো তারা সবাই এখন বিবাহিত।

অনুষ্কা শর্মা, বিরাট কোহলি এই বলিউডি বিয়ের ট্রেন্ড শুরু করেন। তার পরে দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক, সোনম-আনন্দ একে একে গাঁটছড়া বেঁধেছেন। এই মুহূর্তে আলিয়া ভট্ট ও রণবীর কপূরের বাগদান নিয়েও জোর জল্পনা চলছে টিনসেল টাউনে। কিন্তু বিয়ে থেকে হাজার মাইল দূরে থাকছে একটা নাম, ক্যাটরিনা কাইফ।

ক্যাটরিনা কাইফের সাথে সালমান খান ও রণবীর কপূরের সম্পর্ক অজানা নয়। সালমানের সাথে সম্পর্ক ভেঙে যেতে যেতেই রণবীরের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। দীর্ঘ সময় একসাথে থাকার পরেও সম্পর্ক ভেঙে দেন রণবীর। সেই ধাক্কা সামলাতে ক্যাটরিনাকে বেশ কাঠখড় পোড়াতে হয়েছিল বলেও বিভিন্ন সংবাদমাধ্যমের কাছে জানিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তার পরে আর কাওকে মনে ধরেনি ক্যাটরিনার। সাবেক প্রেমিক সালমান বন্ধুত্বের হাত বাড়ালেও ক্যাটরিনার রিলেশনশিপ স্টেটাস ‘সিঙ্গল’-ই রয়ে গেছে। অন্যদিকে অন্যান্য তারকারা পরপর সাত পাকে বাঁধা পড়ছেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে ক্যাটরিনা বলেন, ‘সবাই বিয়ে করছে। আর আমি যেন বলছি.. দাঁড়াও। আমাকে পিছনে ফেলে যেও না।’

প্রসঙ্গত, এক সময়ে ক্যাটরিনা ও আলিয়া পরস্পরের প্রিয় বন্ধু হিসেবে পরিচিত ছিলেন। সেই আলিয়াই ক্যাটরিনার সাবেক প্রেমিক রণবীরের সাথে সম্পর্কে রয়েছেন। এবং এই বছরেই হয়তো তারা বাগদান সেরে ফেলবেন বলে কানাঘুষো খবর বি-টাউনে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ahammad ৫ জানুয়ারি, ২০২০, ৬:১৬ পিএম says : 0
বিয়ে করলে এক জনের শয্যা সঙ্গিনী হয়ে যাবে,আর এখনতো হাজার জনেতেও সমস্যা নাই।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন