সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

নির্বাচনে শেষ পর্যন্ত মাঠে থাকার অঙ্গীকার তাবিথের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২০, ৬:৫৬ পিএম

আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনকে ‘রাজনৈতিক যুদ্ধ’ মন্তব্য করে উত্তরে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল শেষ পর্যন্ত মাঠে থাকার অঙ্গীকার করেছেন। তিনি বলেন, এই সিটি নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। এটা নির্বাচনে জয়ের রায় হবে না, সমস্ত দেশের মানুষের রায় হবে। বাংলাদেশের সব জেলার মানুষ ঢাকা শহরে বাস করে। ৩০ লাখ ভোটার অপেক্ষায় আছে ১৬ কোটি মানুষের পক্ষে আবার শক্তভাবে বিএনপির প্রতি একটা জনরায় দেওয়ার জন্য। আমাদের প্রস্তুতি নিতে হবে, প্রস্তুত থাকতে হবে। উনাদেরকে সহযোগিতা করে যেন ভোটের বাক্সে জনরায়টা নিয়ে আসতে পারি, রক্ষা করতে পারি, গণনা পর্যন্ত যেন আমরা লড়তে পারি। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুরে সোনারগাঁও রোডে হক টাওয়ারে ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে আয়োজিত এক কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

তাবিথ আউয়াল বলেন, এই নির্বাচন একটা যুদ্ধ, এই যুদ্ধে আমরা এগিয়ে যাব। যুদ্ধ শেষ না হওয়া পর্যন্ত আমি আপনাদের সামনে থেকে লড়াই করে যাবো। এই নির্বাচনকে কেন্দ্র করে বৃহত্তর আন্দোলন ত্বরান্বিত করে ভোটের অধিকার ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তির পথে ফিরিয়ে আনতে আমরা প্রস্তুত। আগামীকাল থেকে এই লড়াই আমরা শুরু করবো, ইনশাল্লাহ। এই লড়াইতে আমরা অবশ্যই বিজয় ছিনিয়ে আনব।

তিনি বলেন, অবাধ সুষ্ঠু নির্বাচন করার জন্য গণমাধ্যমকে খুবই গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে হয়। নির্বাচন কমিশনের প্রতি আমাদের কোনো আস্থা নাই, আশঙ্কাটা বেড়েই যাচ্ছে, সরকারের উপরে তো কোনো আস্থা নাই। গণমাধ্যমের প্রতি আমাদের অনেক আস্থা আছে, অনেক সম্মান আছে। আগামী দিনে আপনাদের সহযোগিতা কামনা করছি।

ঢাকা মহানগর উত্তর বিএনপিসাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসানের পরিচালনায় কর্মী সভায় আরও বক্তব্য রাখেন স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, দলের ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, আবদুল আউয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবুল খায়ের ভুঁইয়া, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, মহিলা দলের আফরোজা আব্বাস, সুলতানা আহমেদ, যুব দলের সাইফুল আলম নিরব, সুলতান সালাহউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের শফিউল বারী বাবু, উত্তরের সহ-সভাপতি বজলুল বাসিত আনজু, ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
** হতদরিদ্র দীনমজুর কহে ** ৯ জানুয়ারি, ২০২০, ৭:২২ পিএম says : 0
নির্বাচন কে চ্যালেন্জ হিসেবে গ্রহন করুন।শেষ মুহুর্ত পর্যন্ত মাঠে থাকুন।নির্বাচন সূস্ঠ ও নিরপেখ্খো করতে জানবাজ লড়াই করুন।উদোর পিন্ডি বুদোর ঘাঁড়ে চাপিয়ে দেওয়ার প্রবনতা বন্ধ করুন।যে কোন অনূকুল পরিবেশের বাধাঁর সৃস্টি হলে সাংবাদিক সম্মেলন করে জানান।সিইসি কে বলুন।সহিংসতা এরিয়ে চলুন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন