ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

আবারো সেঞ্চুরি বঞ্চিত মুশফিক

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২০, ১০:৪০ পিএম

সেঞ্চুরিবঞ্চিত হওয়ার পর মুশফিককে সান্তনা দিচ্ছেন জাতীয় দলের সতীর্থ সৌম্য-ইনকিলাব


আবারো সেঞ্চুরি বঞ্চিত হলেন খুলনা টাইগার্সের অধিনায়ক মুশফিকুর রহিম। আজ বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ৪০তম ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে ২ রানের জন্য সেঞ্চুরি পাননি তিনি। ৫৭ বলে অপরাজিত ৯৮ রান করেন মুশফিক। চলমান বিপিএলে এর আগে রাজশাহী রয়্যালসের বিপক্ষে ৯৬ রান করে আউট হয়েছিলেন মুশফিক।

আজ মুশফিকের ব্যাটিং নৈপুন্যে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ২ উইকেটে ২১৮ রানের বড় সংগ্রহ পায় খুলনা। এবারের আসরের ১৫তম ম্যাচের পর আজ কোন দল ২শ রান করলো। সর্বশেষ চট্টগ্রামের মাটিতে ৫ উইকেটে ২৩২ রান করেছিলো সিলেট থান্ডার।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্বান্ত নেয় কুমিল্লা ওয়ারিয়র্স। ইনিংসের চতুর্থ বলেই ওপেনার নাজমুল হোসেন শান্তকে হারায় খুলনা। ১ রান করে ফিরেন শান্ত। এরপর ইনফর্ম রিলি রুশো ১১ বলে ২৪ রান করে থামেন।

দলীয় ৩৩ রানে রুশোর বিদায়ের পর শক্ত হাতে হাল ধরেন আরেক ওপেনার মেহেদি হাসান মিরাজ ও অধিনায়ক মুশফিক। মারমুখী মেজাজে ব্যাট করে ৯১ বলে অবিচ্ছিন্ন ১৬৮ রান যোগ করেন তারা। আহত অবসর নেন মিরাজ। আহত অবসরের আগে ৫টি চার ও ৩টি ছক্কায় ৪৫ বলে ৭৪ রান করেন মিরাজ। ৩৩ বলে হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন মিরাজ।

৩৮ বলে হাফ-সেঞ্চুরি করা মুশফিক, শেষ পর্যন্ত সেঞ্চুরির দোড় গোড়ায় দাঁড়িয়ে হতাশা নিয়ে মাঠ ছাড়েন। তার ৫৭ বলের ইনিংসে ১২টি চার ও ৩টি ছক্কা মারেন মুশি। ১টি ছক্কায় ৪ বলে অপরাজিত ৭ রান করেন আফগানিস্তানের নাজিবুল্লাহ জাদরান। কুমিল্লার ইরফান হোসেন ও আফগানিস্তানের মুজিব-উর-রহমান ১টি করে করে উইকেট নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন