ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বাবার বন্ধুর বিপরিতে অভিনয় করবেন সারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২০, ৪:০৬ পিএম

সাইফ আলী খান ও অক্ষয় কুমার সমসাময়িক অভিনেতা। কাজের সূত্র ধরে তারা একে অপরের বন্ধুও। এবার সেই বন্ধুর মেয়ে সারা আলী খানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। এরই মধ্যে আনন্দ এল রাইয়ের আগামী প্রজেক্ট চুক্তি করেছেন সারা, যে প্রজেক্টের কাস্টে নাকি যোগ দিতে চলেছেন অক্ষয়। ছবিতে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার ধনুষকেও। এই তিন জনকে ঘিরেই দানা বাঁধবে প্রেমের গল্প। এর আগে সারার বিপরীতে হৃতিক রোশনকে কাস্ট করার প্রস্তাব দেয়া হয়েছিল নির্মাতাদের তরফে। কিন্তু অ্যাকশন, বায়োপিক জঁরে পরপর হিটের মুখ দেখে হৃতিক নাকি এখনই রোম্যান্টিক ছবি হাতে নিতে চাইছেন না। তাই প্রস্তাব এখন অক্ষয়ের কোর্টে। সারা-অক্ষয়ের জুটি দানা বাঁধল কি না, তা সময়ই বলবে।

এদিকে সাম্প্রতিক সময়ে চলচ্চিত্রের পাশাপাশি সামাজিক মাধ্যমেও বেশ জনপ্রিয় সারা। তার যে কোনো ভিডিও বা ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি, সারা আলি খানের একটি ভিডিও সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে, তাতে তাকে এক দরিদ্র শিশু-র দিকে সাহায্যের হাত বাড়াতে দেখা গেছে। সারা আলি খানের এই ভিডিওটি সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে, পাশাপাশি এই ভিডিওটির জন্য লোকেরা খুব প্রশংসা করছে তার।
ভাইরাল হওয়া এই ভিডিও-তে সারা আলি খানকে জুহুর মুক্তেশ্বর মন্দিরের বাইরে দেখা যায়। পুজো সেরে গাড়িতে ওঠার সময় এক দরিদ্র শিশুকে তার কাছে সাহায্য চাইতে দেখা যায়, এমন পরিস্থিতিতে অভিনেত্রী গাড়ীর ভিতরে বসে থাকা কাউর থেকে টাকা নিয়ে এই দরিদ্র শিশুর হাতে তুলে দেয়। এরপর হাতজোর করে প্রণাম করতেও দেখা যায় তাকে। ভিডিওতে সারা আলি খানকে সাদা পোশাকে দেখা গেছে। সারা আলি খানের সাদা-মাটা স্টাইলই সাধারণ মানুষের মনজয় করে নিয়েছে।

প্রসঙ্গত, সারা আলি খানকে শিগগিরই কার্তিক আরিয়ানের সঙ্গে ‘লাভ আজকাল ২’ ছবিতে দেখা যাবে। সারা ও কার্তিকের অভিনীত এই ছবিটি সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘লাভ আজকাল’-এর দ্বিতীয় ভাগ। এ ছাড়া শিগগিরই তাকে বরুণ ধাওয়ানের সাথে ‘কুলি নাম্বার ওয়ান’ ছবিতে দেখা যাবে। সারা আলি ‘কেদারনাথ’-এর হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন, এই সিনেমাটির জন্য তিনি সেরা অভিনেত্রীর পুরষ্কারও পেয়েছিলেন। এরপরে সারা আলি খানকে ‘সিম্বা’-তেও অভিনয় করেছেন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন