ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন চলচ্চিত্রে ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ৮:২৬ পিএম

প্রথম দিকে পরিচালক বিনোদিনী দাসীর চরিত্রে অভিনেত্রী বিদ্যা বালানকে নেয়ার পরিকল্পনা করেছিলেন বলে ভারতীয় সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়। এখন বিদ্যা নয়, বরং ঐশ্বরিয়াকেই নিতে চান ছবির নির্মাতা

নির্মাতা প্রদীপ সরকার দীর্ঘদিন ধরেই মঞ্চ অভিনেত্রী বিনোদিনী দাসীর জীবনের গল্প বড় পর্দায় আনার চেষ্টা করছেন। অবশেষে তিনি বিনোদিনীকে বড় পর্দায় হাজির করতে চলেছেন। বিনোদিনী চরিত্রের জন্য বলিউড কুইন ঐশ্বরিয়াকেই পছন্দ করছেন পরিণীতাখ্যাত এ নির্মাতা। বিষয়টি নিয়ে শিগগিরই অ্যাশের সঙ্গে আলোচনায় বসতে চলেছেন ছবির পরিচালক।

প্রথম দিকে পরিচালক বিনোদিনী দাসীর চরিত্রে অভিনেত্রী বিদ্যা বালানকে নেয়ার পরিকল্পনা করেছিলেন বলে ভারতীয় সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়। এখন বিদ্যা নয় বরং ঐশ্বরিয়াকেই নিতে চান ছবির নির্মাতা।

বিনোদিনী দাসী উনিশ শতকের একজন উল্লেখযোগ্য মঞ্চ অভিনেত্রী। খুব অল্প বয়সে মঞ্চের সঙ্গে যুক্ত হন তিনি। নাট্যকার গিরিশচন্দ্র ঘোষ বিনোদিনীকে বিখ্যাত করে তুলেছিলেন। পরে এ অভিনেত্রী কলকাতার মঞ্চে দীর্ঘ সময় রাজত্ব করেন। তিনি নটী বিনোদিনী নামেও পরিচিত।

এদিকে বিনোদিনী চরিত্রে অভিনয়ে ঐশ্বরিয়ারও সম্মতি আছে বলে সম্প্রতি জানা গেছে। একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলা জানিয়েছে, পরিচালক প্রদীপ সরকারের পরবর্তী প্রকল্প বিনোদিনী দাসীর আত্মজীবনী নিয়ে চলচ্চিত্র নির্মাণ করা। অমর কথা শিরোনামের এ বায়োপিকে ঐশ্বরিয়ার অভিনয়ের সম্ভাবনা রয়েছে।

সূত্রটি আরো বলছে, গল্প ও চরিত্রের বর্ণনা শুনে ঐশ্বরিয়া পছন্দ করেছেন। বিনোদিনী চরিত্রে অভিনয়ের জন্য তিনি মৌখিক সম্মতি জানিয়েছেন, তবে চূড়ান্ত চিত্রনাট্য পড়ার পরেই লিখিতভাবে ছবিতে স্বাক্ষর করবেন। ছবিটির স্বত্বাধিকার পেয়েছেন প্রযোজক বসন্ত ঠাকুর।

বায়োপিকের শুরুতেই বিনোদিনী দাসের বার্ধক্যের সময়টা দেখানো হবে। বিনোদিনীর মঞ্চ থেকে অবসর গ্রহণ, বার্ধক্যে পদার্পণ, অতীত জীবন—সবকিছুই ছবিতে তুলে ধরা হবে।

যদি ঐশ্বরিয়া এ ছবিতে অভিনয় করেন, তাহলে এটাই তার অভিনীত প্রথম বায়োপিক হবে না। এর আগে অ্যাশ ওমুং কুমারের সর্বজিত-এ রণবীর হুদার বিপরীতে অভিনয় করেন। এ ছবিতে কেবল দুর্দান্ত অভিনয় নয়, বিভিন্ন বয়সের চরিত্রে অভিনয়ের জন্যও বেশ প্রশংসিত হয়েছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন