ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, ৩০ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সালমান খানের সাথে সারার ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ৩:৩৫ পিএম

গত সপ্তাহের শেষে বিগ বসের ঘরে বিশেষ অতিথি হিসাবে সারা আলি খান ও কার্তিক অরিয়ন কে দেখা যায়। সহ অভিনেতা কার্তিককে সাথে নিয়ে ‘লাভ আজকাল’-এর প্রচারের উদ্দেশ্যে বিগ বসের ঘরে পৌঁছে গেছিলেন সারা আলি। তবে সারা যেখানেই যান সেখানেই নিজের বিশেষ ছাপ ছেড়ে আসেন, এক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি। সিনেমার প্রচারের উদ্দেশে গেলেও সেখানে গিয়ে তাকে খুবই মজা করতে দেখা গেছে। ইতোমধ্যে বিগ বসের এই পর্ব আপনারা সকলেই হয়তো দেখে ফেলেছেন, কিন্তু সারা, সালমান ও কার্তিকের যে দুটি ভিডিও ভাইরাল হয়েছে তা হয়তো আপনাদের অদেখা। এখানে দেখে নিন সেই দুটি ভিডিও। এই ভিডিও-তে সারা সালমানকে ‘আদাব’ বলার পর সালমান স্নেহ ভরে তাকে নিজের কাছে টেনে নেন ও আলিঙ্গন করেন।

এই ভিডিও-তে সালমান, সারা ও কার্তিক অরিয়ন-কে একসাথে দেখা গেছে। ভিডিও-টি সারা আলি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করার পর তার ভক্তরা তা খুবই উপভোগ করেছে, এখনও পর্যন্ত এই ভিডিও-টি ৩০ লক্ষ বার দেখা হয়েছে। নিজেদের আগামী সিনেমার প্রচারের উদ্দেশ্যেই সারা আলি ও কার্তিক অরিয়ন বিগ বসের ঘরে গেছিলেন, সেখানে গিয়ে প্রতিযোগীদের সাথে তাদের খুবই মজা করতে দেখা গেছে।

আগামী ১৪ ফেব্রুয়ারি সারা আলি ও কার্তিক অরয়ন অভিনীত ‘লাভ আজকাল'’ মুক্তি পেতে চলেছে। এই সিনেমার নির্দেশক হলেন ইমতিয়াজ আলি। যদিও সারা আলির বাবা সাইফ আলি খান এই সিনেমার ট্রেলার দেখার পর এখনও পর্যন্ত সেইভাবে নিজের অভিব্যক্তি প্রকাশ করেননি। একটি সাক্ষাৎকারে তিনি সরাসরি জানিয়ে দিয়েছেন যে, সারা অভিনীত ‘লাভ আজকাল’-এর তুলনায় তার নিজের অভিনীত ‘লাভ আজকাল’-ই বেশি পছন্দের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন