ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, ৩০ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

রাণীর পোশাক নিয়ে ট্রোল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ৩:৪৮ পিএম

গত রোববার মুম্বাইতে আয়োজন করা হয়েছিল উমাঙ্গ ২০২০। এবারের অনুষ্ঠানে মুম্বাই পুলিশ কর্মীদের সম্মানিত করা হয়। প্রতি বছরের মতো এবারও অনুষ্ঠানে বিনোদন ও গ্ল্যামারের ছটা দেখা গিয়েছে। বলিউড অনেক তারকাই তাদের পারফরম্যান্সের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেছেন। একইসাথে অন্যান্য তারকারাও তাদের উপস্থিতি দিয়ে অনুষ্ঠানের জাঁকজমক বাড়িয়েছেন। শাহরুখ খান, সালমান খান, প্রিয়াঙ্কা চোপড়া, মাধুরী দীক্ষিত, ক্যাটরিনা কাইফ, হৃত্বিক রোশন, ভূমি পেডনেকর, সারা আলি খান, অনন্যা পান্ডে, কার্তিক আরিয়ান সহ আরও অনেক তারকা যোগ দিয়েছিলেন উমাঙ্গ ২০২০-তে।

ক্যাটরিনা, মাধুরী, জাহ্নবী কপূরের মতো তারকারা তাদের ফ্যাশন স্টেটমেন্টের মাধ্যমে নজর কেড়েছেন। আবার অনেক তারকাই দর্শক বা ফ্যাশন নজরদারদের আকর্ষণ করতে পারেননি। এমন তারকাদের মধ্যে রয়েছেন রানী মুখার্জী। ‘মর্দানি’ অভিনেত্রীর পরনে ছিল শিম্মারি ব্লেজার ও শিম্মারি প্যান্ট, সাথে কালো শার্ট। এক ইউজার অনুষ্ঠানে তোলা রানির ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে লেখেন, ‘আপনার স্টাইলিস্টকে বরখাস্ত করুন’।

আর এর পরই সামাজিক মাধ্যমে রানিকে ট্রোল করতে শুরু করেন নেটিজেনদের একাংশ। ‘বাপ্পি লাহিড়ি ২.০’ থেকে শুরু করে ‘পোশাক বিপর্যয়’, ‘স্টাইলিস্টকে বরখাস্ত করুন’, ‘নতুন স্টাইলিস্ট নিয়োগ করুন’, ‘মাইকেল জ্যাকসন’, ‘কী পোশাক রে বাবা’-এর মতো মন্তব্য করা হয় ওই ছবি সম্পর্কে।

পেশার দিক থেকে রানি তার প্রত্যেকটি কামব্যাক সিনেমায় পারফরম্যান্সের গ্রাফ নতুন নতুন উচ্চতায় নিয়ে চলেছেন। কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত রানির সিনেমা মর্দানি ২ বক্স অফিসে বেশ সাড়া ফেলেছিল। এর আগে ২০১৮-তে মুক্তি পেয়েছিল তার হিচকি সিনেমা, ২০১৪-তে মর্দানি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন