শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভূতের ছবির মজা নষ্ট হয়ে গেছে : জাহ্নবী কাপূর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ৮:৩৭ পিএম

সম্প্রতি ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে জাহ্নবী কাপূর অভিনীত ‘গোস্ট স্টোরিজ’। হাতে আছে রাজকুমার রওয়ের সাথে হরর কমেডি ‘রুহি আফজানা’। এই ছবিগুলো প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি হরর ফিল্মের ভীষণ ভক্ত। কিন্তু হরর ছবিতে অভিনয় করে ভূতের ছবি দেখার মজাই নষ্ট হয়ে গেছে। কারণ ‘বিহাইন্ড দ্য সিন’ আসলে কী হয়, তা আমি এখন জানি। ছবিতে কিছু দেখালেই মনে হয়, এটা তো সিলিং থেকে ঝুলিয়ে রেখেছে, এ তো প্রস্থেটিক মেকআপ করেছে... ভয় লাগে না আর সে ভাবে। সেটাই যা দুঃখের।’ পরপর হরর ছবি কেন? এটা কি জেনেবুঝেই সিদ্ধান্ত? ‘একেবারেই না। ভূতের ছবি ছাড়াও তো আমার হাতে গুঞ্জন সাক্সেনার বায়োপিক, ‘দোস্তানা টু’, ‘তখত’-এর মতো ছবিও তো রয়েছে।’ বিভিন্ন ধরনের চরিত্রেই অভিনয় করছেন জাহ্নবী।

প্রত্যেকটি চরিত্রই ব্যক্তি জাহ্নবীর চেয়ে অনেক আলাদা। একমাত্র ‘দোস্তানা টু’-এর চরিত্রটি অনেকটা তারই মতো। ছবি প্রসঙ্গে বেশি কিছু যাতে বলে না ফেলেন, তাই আর খোলসা করলেন না। কিন্তু কেরিয়ারের শুরুতেই ওয়েব প্ল্যাটফর্ম বাছলেন কেন? স্পষ্ট উত্তর, ‘জোয়ার (আখতার) সাথে কাজ করার ইচ্ছে ছিল। তাই আর ভাবিনি এটা ওয়েব না বড় পর্দা।’ একটি ফ্যাশন শোর বিরতিতে এই কথাগুলো বলার সময় জাহ্নবীর সাথে ছিলেন অর্জুন কাপূরও। ভাই-বোনের রসায়ন সম্পর্কে আগেই আভাস পাওয়া গিয়েছিল ‘কফি উইথ করণ’ এবং বিভিন্ন অনুষ্ঠানে তাদের একত্র উপস্থিতিতে। ইদানীং প্রায়শই অর্জুন, অংশুলা (কপূর), খুশি ও জাহ্নবীকে একসাথে সময় কাটাতে দেখা যায়। অন্দরের রসায়নও কি ছবির মতোই? ‘অর্জুন ভাইয়া বেশির ভাগ সময়েই ট্রাভেল করে। তাই ও ফিরলে সপ্তাহে একবার অন্তত একসাথে লাঞ্চ বা ডিনার করি। অংশুলা দিদির সাথে আমি সবচেয়ে বেশি সময় কাটাই। আর খুশি তো আছেই। আমরা একসাথে থাকলে কী যে করি, বলে বোঝাতে পারব না। আমাদের বাড়িটা একটা পাগলাগারদ, প্রত্যেকেই ক্রেজি। আমার তো মনে হয়, আমাদের বাড়ি নিয়ে রিয়্যালিটি শো হতে পারে। এত এন্টারটেনিং আমাদের অন্দরমহল!’

প্রাথমিক ভাবে ফ্যাশন ডিজাইনার হওয়ার ইচ্ছে থাকলেও, অভিনয় জগতেই হাতেখড়ি হয় জাহ্নবীর। তবে ফ্যাশন জগতের হাল-হকিকত সব হাতের মুঠোয় তার। জাহ্নবীর পছন্দের ডিজাইনার অনামিকা খন্না সম্পর্কে তিনি বললেন, ‘যে ভাবে ভারতীয় ক্রাফ্টকে কনটেম্পোরারি স্টাইলে অনামিকা খন্না তুলে ধরেছেন, তা সত্যিই প্রশংসনীয়।’ তবে অভিনয়ই প্রিয় হয়ে উঠেছে শ্রীদেবী-কন্যার কাছে। নতুন ধরনের চরিত্র, সেই মতো প্রস্তুতি, নতুন শহরে যাওয়া... এই সব কিছুই উপভোগ করছেন তিনি।

ঘুরতে ভীষণ ভালবাসেন। যেমন, শোয়ের জন্য কলকাতায় এসেছিলেন বলে তার পরের দিনটাও কী করে কাটাবেন, সেই পরিকল্পনা করে ফেলেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন