শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ম্যান ভার্সাস ওয়াইল্ডে এবার রজনীকান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ৪:২৩ পিএম

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে শুটিং করার পর টেলিভিশন প্রেজেন্টার বেয়ার গ্রিলসের নতুন ‘হিরো’ এ বার দক্ষিণী সুপারডুপার স্টার রজনীকান্ত। জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ম্যান ভার্সাস ওয়াইল্ড’-এ বার যোগ দিচ্ছেন রজনীকান্ত।

একটি সর্বভারতীয় টেলিভিশন চ্যানেলের খবর, রজনীকান্তকে নিয়ে তোলা এপিসোডের শুটিং হবে কর্নাটকের বাঁদিপুর ন্যাশনাল পার্কে। ‘প্রোজেক্ট টাইগার’ কর্মসূচিতে ১৯৭৪ সালে এই ন্যাশনাল পার্কটি তৈরি করা হয়েছিল কর্নাটকে। ‘ম্যান ভার্সাস ওয়াইল্ড’ সিরিয়ালের জন্য গ্রিলস গত লোকসভা নির্বাচনের পরপরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে শুটিং করেছিলেন উত্তরাখণ্ডের ‘জিম করবেট ন্যাশনাল পার্কে’।

রজনীকান্ত গত চার দশক ধরেই ভারতীয় চলচ্চিত্রে একটি নাম। সবচেয়ে দামি অভিনেতাদের মধ্যে দশকের পর দশক ধরে থেকেছে তার নাম। তার নতুন অ্যাকশন থ্রিলার ‘দরবার’ মুক্তির অপেক্ষায়।

সোমবারই ঘোষণা করা হয়েছিল, ‘ম্যান ভার্সাস ওয়াইল্ড’ সিরিয়ালের জন্য টিভি প্রেজেন্টার গ্রিলস আবার শুটিং শুরু করতে চলেছেন। যে সিরিয়ালে এ বার অভিনয় করতে দেখা যাবে চ্যানিং টাটুম, ব্রাই লারসন, জোয়েল ম্যাকহেল, ক্যারা ডেলেভিঙ্গনে, রব রিগ্‌ল, আর্মি হ্যামার ও ডেভ বাতিস্তার মতো হলিউডের ডাকসাইটে অভিনেতা, অভিনেত্রীদের। সূত্র: দ্য কুইন্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন