রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

গুরুদ্বারে যৌন হেনস্থার শিকার তাপসী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২০, ৩:৩৬ পিএম

গুরুপূর্ণিমার দিন ছিল। পরিবারের সঙ্গে গুরুদ্বারে গিয়েছিলেন অভিনেত্রী তাপসী পান্নু। আর সেখানে গিয়ে যে এমন অপ্রীতিকর পরিস্থিতির মধ্যে পড়তে হবে তা বোধহয় নিজেও বুঝতে পারেননি তাপসী। সম্প্রতি এক এফএম চ্যানেলে অতীতের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শেয়ার করলেন ‘ষন্ড কি আঁখ’-এর নায়িকা।

কী হয়েছিল ঠিক? তাপসী জানান, গুরুপূর্ণিমার দিন হওয়ায় অন্যান্য দিনের থেকে ভিড় একটু বেশিই ছিল। না চাইতেও একে অপরের গায়ে ধাক্কা লেগে যাচ্ছিল। বিশেষত যেখানে খাবারের স্টল ছিল সেখানে এক ফোঁটা নড়ার জায়গা নেই। এমন সময়েই তাপসী অনুভব করেন ভিড়ের মধ্যে একজন অশ্লীল ভাবে তাঁকে ছোঁয়ার চেষ্টা করছেন। তাপসী প্রথমে ভেবেছিলেন অত ভিড়ে বেকায়দায় এমনটা হয়ে গেছে হয়ত। কিন্তু একই জিনিস বারংবার হওয়ায় আর চুপ থাকতে পারেননি নায়িকা। সাত-পাঁচ না চিন্তা করে ঘুরে দাঁড়িয়ে উচিত শিক্ষা দিয়েছিলেন সেই যৌন হেনস্থাকারীকে। সেই ব্যক্তির আঙুল ধরে মুচকে দিয়েছিলেন তাপসী। ভবিষ্যতে যাতে এমন ঘৃণ্য কাজ করতে গেলে দু’বার ভাবতে হয়, সেই জন্যই প্রতিবাদ করেছিলেন তিনি, জানান তাপসী।

ট্রেনে-বাসে, কর্মক্ষেত্রে যৌন হেনস্থার শিকার হননি, এমন ব্যক্তি খুঁজে পাওয়া দুষ্কর। কিছু দিন আগে অভিনেত্রী মধুরিমা তুলি শেয়ার করেছিলেন অতীতের এক ভয়ঙ্কর স্মৃতির কথা। নিজের বাড়িতেই হেনস্থার মুখোমুখি হতে হয়েছিল তাঁকে। যে ব্যক্তি তাঁকে পড়াতে আসতেন, সেই গৃহশিক্ষকই শরীরের বিভিন্ন জায়গায় ছোঁয়ার চেষ্টা করতেন ছোট্ট মধুরিমার। ছোটবেলার সেই ট্রমা মানসিক ভাবেও তাঁকে সম্পূর্ণ বিপর্যস্ত করে দিয়েছিল বলে জানান অভিনেত্রী।
সূত্র :

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন