শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন শাবানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৫১ পিএম

চোখেমুখে দুর্ঘটনার ক্ষত স্পষ্ট। হাসপাতাল থেকে বাড়ি ফিরে অভিনেত্রী শাবানা আজমি খবর দিলেন আপাতত কেমন রয়েছেন তিনি। শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদও জানিয়েছেন। শুক্রবারই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন শাবানা। টানা প্রায় ১৩ দিন মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভরতি থাকার পর শুক্রবার বিকেল নাগাদ ছাড়া পান তিনি। তবে চিকিৎসকরা এখনও তাকে সম্পূর্ণ সুস্থ বলতে নারাজ। অভিনেত্রীকে আপাতত কয়েক দিন সম্পূর্ণ বিশ্রাম নেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

টানা ১৩ দিন হাসপাতালের বিছানায় কাটানোর পর শুক্রবার ফিরে শনিবারই সোশ্যাল সাইটে ছবি শেয়ার করে শাবানা জানালেন যে কেমন রযেছে তার শরীর। তার চোখেমুখে ক্লান্তি স্পষ্ট। চেহারায় ক্ষতও রয়েছে দু’-এক জায়গায়। তবে তিনি ছবি তুলেছেন হাসিমুখে। পাশাপাশি যারা এতদিন অভিনেত্রীর আরোগ্য কামনা করেছেন সেসব অনুরাগীদেরও ধন্যবাদ জানিয়েছেন। আর শুধু ভক্তদেরই নয়, কোকিলাবেন হাসপাতালের ডাক্তার-নার্সদের সেবায় মুগ্ধ হয়ে তাদেরও ধন্যবাদ জানিয়েছেন শাবানা।

প্রসঙ্গত, গত ১৮ জানুয়ারি ম্ম্বুাই-পুণে এক্সপ্রেসওয়ে ধরে চলছিল শাবানার গাড়ি। সেই একই গাড়িতে ছিলেন জাভেদ আখতারও। গাড়িটি হঠাৎই সজোরে ধাক্কা মারে এক ট্রাকে। যার জেরে অভিনেত্রীর গাড়ির সামনের অংশ তুবড়ে যায়। ভিতরে বসে থাকা শাবানার মুখের একাধিক অংশ থেকে গলগল করে রক্ত বেরতে শুরু করে। দুর্ঘটনার কবলে পড়ে মুখের একাধিক অংশে ক্ষত হয়। একপ্রকার ভাগ্যের জোরেই বেঁচে যান সংগীতকার তথা লেখক জাভেদ আখতার। দুর্ঘটনা ঘটা মাত্রই আশপাশ থেকে স্থানীয়রা ছুটে এসে উদ্ধার করেন অভিনেত্রীকে। পিছনের সিটে বসে থাকাতেই প্রাণে বেঁচে যান অভিনেত্রী এবং জাভেদ আখতার। দুর্ঘটনার পর প্রবীণ অভিনেত্রী শাবানা আজমিকে তখনই ভরতি করা হয় নবি ম্ম্বুাইয়ের এমজিএম হাসপাতালে। পরে তাঁকে কোকিলাবেন হাসপাতালে স্থানান্তর করা হয়। শাবানার গাড়িও ক্ষতিগ্রস্থ হয়। দুমড়ে-মুচড়ে যায় গাড়ির সামনের অনেকটা অংশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Nazimuddin Ahmed. ২ ফেব্রুয়ারি, ২০২০, ১০:১৯ এএম says : 0
India is not a Hindustan. India is for all Communities people. We oppose NRC & CAA. No NRC No CAA. We need unity for Muslims.
Total Reply(0)
Nazimuddin Ahmed. ২ ফেব্রুয়ারি, ২০২০, ১০:২২ এএম says : 0
We oppose NRC & CAA of India. We need Unity for Muslim of India for their Safety & security. Victory for Muslims .
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন