বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার আক্রমণের শিকার সোনম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ৯:২৯ পিএম

স্বরা ভাস্কর, অনুরাগ কাশ্যপের পর সোনম কাপুর। জামিয়া মিলিয়ায় গুলি এবং শাহিনবাগে গুলি চালানোর ঘটনায় সম্প্রতি প্রতিবাদ করতে শুরু করেন বলিউড অভিনেত্রী। তার জেরেই এবার পালটা আক্রমণের মুখে পড়তে হল অনিল কাপুরের মেয়েকে।

অনিল কাপুরকে কেন দাউদ ইব্রাহিমের সাথে দেখা যাচ্ছে? নেটিজেনদের তরফে একটি ছবি শেয়ার করে সম্প্রতি এমনই প্রশ্ন ছুড়ে দেয়া হয় সোনম কাপুরের দিকে। যার উত্তরে ক্ষেপে যান ভিরে দি ওয়েডিং অভিনেত্রী। তিনি বলেন, যে ছবি প্রকাশ করে অনিল কাপুরের সাথে দাউদ ইব্রাহিমের সম্পর্ক স্থাপনের চেষ্টা করা হচ্ছে, তার আদতে কোনো ভিত্তি নেই।

সোনম জানান, ভারতের ক্রিকেট ম্যাচ দেখতে ওইদিন মাঠে হাজির হন অনিল কাপুর। রাজ কাপুর এবং কৃষ্ণা রাজ কাপুরের সাথে ওইদিন মাঠে গিয়েছিলেন তিনি। কিন্তু আচমকাই অনিল কাপুরের ছবি উঠে আসে সংবাদমাধ্যমে। কিন্তু দাউদের পাশে যে তিনি দাঁড়িয়ে রয়েছেন, তা কখনওই অনিল কাপুর খেয়াল করেননি বলে স্পষ্ট জানান সোনম। শুধু তাই নয়, দাউদ ইব্রাহিমের সাথে তার বাবার ছবি ফটোশপের মাধ্যমে সংযুক্ত করা হয়েছে বলেও পালটা দাবি করেন সোনম।

দিল্লির জামিয়া মিলিয়া এবং শাহিনবাগে গত কয়েক সপ্তাহ ধরে যে ঘটনা ঘটতে শুরু করেছে, তা ভারতে কখনও হতে পারে বলে কল্পনা করতে পারেন না। এসব করে দেশের মানুষের মধ্যে ঘৃণা ছড়াবেন না। আপনার কর্মের মাধ্যমেই ধর্মের পরিচয় পাওয়া যায়। সম্প্রতি এভাবেই কেন্দ্র ও হিন্দুত্ববাদীদের একাংশের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন সোনম। এরপরই অভিনেত্রীর বিরুদ্ধে সরব হন নেটিজেনদের একাংশ। সোনম যেন ধর্ম নিয়ে কাউকে জ্ঞান দিতে না আসেন বলে মন্তব্য করা হয় অভিনেত্রীকে পালটা তোপ দাগতে। আবার কখনও তাকে জিজ্ঞাসা করা হয়, আপনি তো সুর চড়াচ্ছেন কড়াভাবে কিন্তু দাউদের সাথে আপনার বাবার কী সম্পর্ক, এবার সেটা দেশের মানুষের সামনে খোলসা করুন। এরপরই সোনম স্পষ্ট উত্তর দেন দাউদ ইব্রাহিমের পাশে দাঁড়ানো অনিল কাপুরের ছবি নিয়ে।

দিল্লির জামিয়া মিলিয়া থেকে জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ঘটনায় মুখ খুলতে শুরু করেন বলিউডের একের পর এক সেলেব। কখনও অনুরাগ কাশ্যপ আবার কখনও স্বরা ভাস্কর, ফারহান আখতার, শাবানা আজমিরা মুখ খুলতে শুরু করেন নাগরিকত্ব সংশোধানী আইনের বিরুদ্ধে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Yeah ৪ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৪৫ পিএম says : 0
Now the time comes to fried all of Indian products from Bangladeshi market. Who import any products from India, they are rajakar.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন