শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় নারীকে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ৭:১৯ পিএম

ঢাকার আশুলিয়ায় এক নারীর ফলের আড়ত দখল করতে না পেরে লোহার রড ও পাইপ দিয়ে পিটিয়ে তার হাত-পা ভেঙ্গে দেয়ার অভিযোগ উঠেছে থানা যুবলীগ নেতা মঈনুল ইসলাম ভুঁইয়া ও তার লোকজনের বিরুদ্ধে।

বুধবার আহত ওই নারীর ভাই বাদী হয়ে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেছেন।

এর আগে বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় ফলের আড়তের মার্কেটে এ ঘটনা ঘটে।
আহত মাকসুদা আক্তার মাসু আশুলিয়ার বাইপাইল এলাকার ‘মাকসুদা ফল মার্কেট’ এর মালিক।

আহত মাকসুদার ছোট ভাই মো: ফারুক বলেন, তাদের বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় ফলের আড়তের একটি মার্কেট দখলের জন্য পায়তারা করে আসছিল আশুলিয়া থানায় যুবলীগের যুগ্ন আহŸায়ক মঈনুল ইসলাম ভুইয়া। বুধবার তার বোন মার্কেটে গেলে যুবলীগ নেতা মঈনুল তার বাহিনীর জয়নাল, খলিল, শরীফুল ইসলাম, সুমন, আব্দুল হালিম, আনোয়ারসহ আরও কয়েকজন মার্কেটে গিয়ে মামলা তুলে নেওয়াসহ মার্কেট ছেড়ে চলে যাওয়ার জন্য হুমকি ধমকি দেয়।

তখন মাকসুদা প্রতিবাদ করায় তারা তাকে পিটিয়ে ডান হাত ও পা ভেঙ্গে দেয়। পরে তার স্বজনরা তাকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
আহত নারী মাকসুদা আক্তার মাসু অভিযোগ করে আরো বলেন, বেশ কিছু দিন যাবৎ তার মার্কেট দখল করার জন্য পায়তারা করে আসছে তারা। এ ঘটনায় তিনি এর আগে ওই যুবলীগ নেতার বিরুদ্ধে আশুলিয়ায় থানায় একটি মামলা (নং-৫৩ (১০) ২০১৯) দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে একদিন হাজত বাসের পর জামিনে এসে পুনরায় হুমকি ধমকি দিচ্ছে।

এ ব্যাপারে জানতে আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন আহŸায়ক মঈনুল ইসলাম ভুইয়ার সাথে মুঠফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজুল ইসলাম বলেন, এ ঘটনায় মার্কেট মালিকের ভাই থানায় একটি সাধারন ডায়েরী (নং-৪২৪) দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন