শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মীরসরাইয়ে যুবক খুন

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

মীরসরাইয়ে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে। গত শনিবার রাত ৯ টায় মীরসরাইয়ের জোরারগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাাম মহাসড়ক ও রেললাইনের মাঝামাঝি বারইয়ারহাট কমফোর্ট হাসপাতালের পেছনে এ হত্যাকান্ডে ঘটনা ঘটে। নিহতের নাম রাকিব হোসেন (২২)। তিনি উপজেলার জোরারগঞ্জ থানাধীন ২নং হিঙ্গুলী ইউনিয়নের আজম নগর গ্রামের ছুনু মিয়ার ছেলে। সে রাজমিস্ত্রীর কাজ করতেন।
নিহতের মামাতো ভাই মো. ইউছুপ জানান, ঘটনার সময় রাকিব বাড়ি থেকে স্থানীয় বারইয়ারহাট আসছিল। পথিমধ্যে তার পরিচিত স্থানীয় ইসলামপুর গ্রামের নুর আলমের ছেলে আশ্রাফুল আলমের (২২) সাথে রাকিবের দেখা হলে পূর্বশত্রুতার জেরধরে তাদের মধ্য বাকবিতন্ডা হয়। এসময় আশ্রাফ রাকিবের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রাকিবের চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাশের কমফোর্ট হাসাপাতালে নেয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই সিরাজুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে ধরতে বিভিন্নস্থানে অভিযান অব্যাহত রেখেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন