ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

কারিনাকে খোলাখুলি প্রেম নিবেদন আমিরের!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১:৫০ পিএম

‘সবকিছু পেয়ে যাওয়ার উচ্ছ্বাস আর, তা পেয়ে হারিয়ে ফেলার ভয়। চাওয়া-পাওয়ার মাঝে এটাই আমাদের জীবন সফর.’ কারিনা কাপুরের উদ্দেশে মন্তব্য আমির খানের। এখানেই থামেননি মিস্টার পারফেকশনিস্ট। প্রেম নিবেদনে আরও এক ধাপ এগিয়েছেন। ভ্যালেন্টাইনস ডে’র শুভেচ্ছা জানিয়ে বলেছেন, ‘যদি সব ছবিতে তোমার সাথে রোম্যান্স করতে পারতাম করিনা। তোমার সাথে রোম্যান্সের অনুভূতিটা আপনাআপনিই চলে আসে! ভালবাসা নিও!’ আমিরের মন্তব্যের রোম্যান্সের গন্ধ পাচ্ছেন কি? নেটিজেনরাও পেয়েছেন!

নবাববেগম করিনার উদ্দেশে আমিরের এহেন গদগদ মন্তব্যের নেপথ্যে আসল রহস্য কিন্তু অন্য! আসলে সুপারহিট ‘থ্রি ইডিয়টস’ জুটির নয়া ছবি আসছে- ‘লাল সিং চাড্ডা’। যে ছবি ঘোষণার পর থেকেই আলোচনার শীর্ষে। ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে আমির ‘লাল সিং চাড্ডা’র নয়া পোস্টার প্রকাশ্যে এনেছেন। নয়া পোস্টারে দেখা গিয়েছে আলিঙ্গনরত আমির-করিনাকে। সেইজন্যই প্রেমদিবসে করিনাকে প্রেম নিবেদন করে এমন অভিনব স্টাইলে পোস্টার প্রকাশ করলেন অভিনেতা। ছবির প্রচারের ক্ষেত্রে আমিরের ভাবনা যদিও বরাবরই অভিনব।

গতবছরের শেষের দিকেই ‘লাল সিং চাড্ডা’য় আমির খানের লুক প্রকাশ্যে এসেছিল। যেখানে আমিরকে সর্দারজির বেশে দেখা গিয়েছে।
কলকাতাতেও এসেছিলেন ছবির শুটিংয়ে। লাল সিং চাড্ডার চরিত্রে অভিনয়ের জন্য কসরতও কম করতে হয়নি আমিরকে। কী না করেছেন? মোট ছ’মাস ধরে জোর খেটে কমাতে হয়েছে শরীরের ওজন। একদম ছিপছিপে চেহারায় ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। দিনরাত শারীরিক কসরত করে প্রায় ২০ কেজির মতো ওজন ঝরিয়ে ফেলেছেন মিস্টার পারফেকশনিস্ট। কখনও পাগড়ি আবার কখনও বা লম্বা চুল, হাতে কড়া, দাড়ি-গোঁফ, এভাবেই পুরোদস্তুর লাল সিং চাড্ডা হয়ে উঠেছেন তিনি।

হলিউড ক্লাসিকের রিমেক হলেও আদ্যোপান্ত ভারতের প্রেক্ষাপটে লেখা হয়েছে এই ছবির কাহিনি। ভারতের বেশ কিছু গুরুত্বপূর্ণ রাজনৈতিক ঘটনা এবং তাঁর পট পরিবর্তন ধরা দেবে এই ছবিতে। সূত্রের খবর, ‘লাল সিং চাড্ডা’য় উঠে আসবে ’৯২-এর বাবরি মসজিদ ধ্বংসের কাহিনিও। নয়ের দশক থেকে বর্তমান রাজনৈতিক পরিস্থিতির পরিবর্তিত রূপের আদলেই সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য। পরিচালকের আসনে অদ্ভেত চন্দন। চলতি বছররে বড় দিনেই আসছে আমির-করিনার ‘লাল সিং চাড্ডা’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন