ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মোহনগঞ্জ আ’লীগের সভাপতি মেয়র লতিফুর রহমান রতনকে বহিষ্কার গুজব

প্রতিবাদে সংবাদ সম্মেলন, এলাকায় তোলপাড়

মো. শামসুল আলম খান | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৫৩ পিএম

নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র লতিফুর রহমান রতনকে বহিস্কার গুজবে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় আওয়ামীলীগ। রবিবার দুপুর ২টায় উপজেলা পাঠাগার মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

এ ঘটনায় তোলপাড় শুরু হয়েছে উপজেলা আওয়ামীলীগের সর্বত্রই। বিষয়টি এখন ‘টক অফ দ্যা মোহনগঞ্জ’এ পরিনত হয়েছে।
সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, গত ১৭ ফেব্রুয়ারী মোহনগঞ্জের গর্বিত সন্তান সাজ্জাদুল হাসান বিমান বাংলাদেশের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এক গণসংবর্ধনার আয়োজন করে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সম্মিলিত নাগরিক সমাজ। কিন্তু স্থানীয় একটি মহল ভীতি ও ত্রাস সৃষ্টি করে সংবর্ধনা বানচাল করার জন্য সংবর্ধনায় যোগ দিতে আসা লোকজনের উপর হামলা ও মারপিটের ঘটনা ঘটায়। বিষয়টি প্রকাশ হলে সংবর্ধনা মঞ্চে বক্তৃতাকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র লতিফুর রহমান রতন এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে উপস্থিত সবাইকে শান্ত থাকার আহবান জানান। কিন্তু ওই কুচক্রী মহলটি মেয়র লতিফুর রহমানের বক্তৃতাকে ভিন্ন খাতে উপস্থাপন করে অপপ্রচার করে এবং এ ঘটনার জের ধরে গত ১৯ ফেব্রুয়ারী মোহনগঞ্জের রাজনৈতিক পরিস্থিতি অস্থিতিশীল করার জন্য পরিকল্পিত ভাবে একটি বিক্ষোভ মিছিল করে অশ্লীল শ্লোগান দেয়। পরবর্তীতে গত ২২ ফেব্রুয়ারী মোহনগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শহীদ ইকবালের নেতৃত্বে সংগঠনের সভাপতিকে না জানিয়ে অগঠনতান্ত্রিক ভাবে উপজেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভা ডেকে সভাপতিকে বহিস্কারের গুজব প্রচার করে। যা সংগঠনের নীতিমালা পরিপন্থি ভিত্তীহীন অপপ্রচার। আমরা এসব ঘটনার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম খান সুহেল, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক হাজী সুলতান আহমেদ, মুক্তিযোদ্ধঅ বিসয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা নূরুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: নূরুল হক, সদস্য আশরাফুল আলম চৌধুরী টিপুসহ প্রায় অর্ধ শত নেতা-কর্মী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন