ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

আ.লীগের প্রথম সারির নেতাদের কথা ভাবুন

সম্রাট-পাপিয়া চতুর্থ সারির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক পাপিয়া চৌধুরী এখন ‘টক অব দ্য কান্ট্রি’। রাজনীতির আড়ালে অস্ত্র, মাদক ও দেহব্যবসা করে বিশাল সম্পদের মালিক হয়েছেন তিনি ও তার স্বামী। একইভাবে অবৈধ ক্যাসিনো ব্যবসা খুলে ক্ষমতাসীন আওয়ামী লীগের অন্যতম অঙ্গসংগঠন যুবলীগের অনেক নেতা সম্পদের পাহাড় গড়েন।

তাদের মধ্যে অন্যতম ছিলেন যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী ওরফে ক্যাসিনো সম্রাট। শুদ্ধি অভিযানের পর দলটির সহযোগী সংগঠনের অনেক নেতার পাহাড়সহ অর্থসম্পদ কাহিনী প্রকাশ পেয়েছে। ক্ষমতাসীন দলের নেতাদের এসব অপকর্ম নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল।

গতকাল সোমবার আসিফ নজরুল নিজের পেজে দেয়া ওই স্ট্যাটাসে বলেন, ‘আওয়ামী লীগের তৃতীয় (সম্রাট) আর চতুর্থ (পাপিয়া) সারির নেতা হয়ে এত অবাধে এসব জঘন্যতম কর্মকান্ড করা যায়! প্রথম সারিতে থাকা পদগুলো তা হলে কী করে যাচ্ছে ভেবে দেখুন।’ তিনি বলেন, ‘পাপিয়া, সম্রাট এরা হচ্ছে আওয়ামী আমলের প্রচ্ছদ মাত্র। মূল কাহিনী নিশ্চয় আরও অনেক গভীর, বিস্তারিত ও নারকীয়। কোনো দিন জানতে দিতে চাইবে না তারা এটি আমাদের।’

সংবিধান বিশেষজ্ঞ ঢাবির এই অধ্যাপক আরও বলেন, ‘রাতের ভোট, নির্যাতন, গুম-খুন, মামলা-হামলা এসবের প্রয়োজন হয় এ কারণে। মানুষ বুঝে এসব।’

উল্লেখ নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক পাপিয়া চৌধুরীর গ্রেফতার তার ছবি মিডিয়ায় প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ব্লগ, টুইটারে চলছে ব্যাপক আলোচনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (13)
Ali hossain ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১:২৩ এএম says : 0
sir mostof them r same
Total Reply(0)
Abdus Satter Patuary ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৫৯ এএম says : 0
প্রথম সারির নেতারা দেশটাকেই বিক্রি করে দিয়েছেন নাকি আল্লাহই জানেন।
Total Reply(0)
Shahed Isha ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৫৯ এএম says : 0
ইন্টারমিডিয়েটে বাংলায় একটা গল্প পড়ছিলাম নাম সম্ভাবত "সৌদামিনি মালো"। গল্পের একটা চরিত্রের নাম ছিল মনোরন্জন মালো উনি প্রয়োজনে অপ্রয়োজনে তার টুপি বা হ্যাট মাথায় দিতেন সেটা ছিল অনেকটা লোক দেখানো। তেমন করে আমাদের দেশের বড় বড় রাজনৈতিক ব্যক্তিরা কখনো তজবি হাতে কখনো তাহাজ্জুদের ছবির মাধ্যমে নিজেকে অনেক বড় ধার্মিক ব্যক্তি বা ভাল মানুষ হিসেবে প্রকাশ করে। প্রকৃতপক্ষে তারা ভন্ড, বাটপার, শয়তান ছাড়া আর কিছুই নয়।
Total Reply(0)
Nazrul Islam ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১:০০ এএম says : 0
ব্যাংকে এক কোটি টাকা জমা থাকলে, ব্যাংক দেউলিয়া হলে গ্রাহক এক লাক্ষ টাকা ক্ষতি পুরুন পাবে। তারা এই কাজ আইন করে করে যাচ্ছে।
Total Reply(0)
Anwar Hossain ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১:০০ এএম says : 0
প্রথম সারির যারা আছে তাদের কথায় বুঝা যায়। তারা তৃতীয় চর্তুথ সারির থেকে অনেক এগিয়ে কালকে যাদের সাথে পাপিয়ার ছবি দেখছি তাদের যোগান দাতা হিসেবেই কিন্তু পাপিয়া কাজ করতো, এখন সবাই সাধু সেজে যাবে।সবাই কিছু দিন অপেক্ষা করেন সবার ভিডিও ক্লিপ আমরা দেখতে পাবো।
Total Reply(0)
Mamunur Rashid Rubel ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১:০১ এএম says : 0
এমন নারীর স্বপ্ন দেখেন নারীবাদী রা। আমিও চাই নারীরা এগিয়ে যাক কিন্তু যারা নারীদের এতো বেশি সুযোগ ও অবস্থান দিয়েছেন যে তারা আশা করেছিলেন নারীরা এসব করুক। অবশেষে তারা সফল। নারীদের এসব উন্নতির কারণ আমাদের সাবেক বর্তমান প্রধানরাই। আর ও উন্নতি করুক, আরও ডনের আবির্ভাব ঘটুক তাহলে তারা সন্মানিত অনুভব করবে আর ভাববে এইতো আমরা নারীদের নিয়ে সঠিক পথে এগিয়ে যাচ্ছি।
Total Reply(0)
Towhid Chowdhury ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১:০১ এএম says : 0
একজন পাপী কে তার পাপ পরিপূর্ণ হওয়া পর্যন্ত সময় দেন, সরকার দলীয় নেতাকর্মীদের অপকর্মের তালিকা অনেক দীর্ঘ ---পুলিশ শুধুমাত্র চোখে দেখে, জামাত-বিএনপি'র কোন নেতাকর্মী ঘরে বসে কি করছে, তারপর বিভিন্ন কায়দায় তাকে মামলা-মোকদ্দমা দিয়ে হেনস্তা করা! এটাই পুলিশের একমাত্র কাজ!
Total Reply(0)
Abu Hanif ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১:০২ এএম says : 0
যে অবস্থায় এখন দাঁড়িয়েছে তাতে করে সত্যিকারের একজন ওমরের উত্তরশরীর বড়োই অভাব অনুভব করছি, বর্তমানে অর্থনীতির যে ভংগুর অবস্থা তাতে করে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামক দেশটা কে টিকে তাকতে হলে হযরত ওমরের উত্তরশরীর কোনো বিকল্প নেই।
Total Reply(0)
Ali hossain ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১:২২ এএম says : 0
sir mostof them r same
Total Reply(0)
Aminul ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ৫:১৪ এএম says : 0
সারা বাংলাদেশের ইউনিয়ন পড়শীদের চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান এবং জেলা পরিষদের চেয়ারম্যানরা বড়ো দানব.
Total Reply(0)
Nannu chowhan ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ৯:০৭ এএম says : 0
Sir, Asif Nazrul what he mention about the top label leaders of Aowamilig,it's true if the top leaders of this party can investigate & same time bring to them justice all small & medium leaders will stop. That's what we want....
Total Reply(0)
Md. Mofazzal Hossain ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৩৯ এএম says : 0
When the corruption of AL leader is opened in front of us, Mr. Kader asked that "we have not need the corrupted persons, like Papia" When we know that most of the leaders are corrupted by any how" Who told that " We have not need all corrupted leader's? When Al leaders would be filtered under the corruption parameter, only a few Al leaders will be found as clean. So that AL leaders are drowning into the corruption. People would be as ked question at any time.
Total Reply(0)
Selim ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১০:০৮ এএম says : 0
আমাদের দেশের বড় বড় রাজনৈতিক ব্যক্তিরা কখনো তজবি হাতে কখনো তাহাজ্জুদের ছবির মাধ্যমে নিজেকে অনেক বড় ধার্মিক ব্যক্তি বা ভাল মানুষ হিসেবে প্রকাশ করে। প্রকৃতপক্ষে তারা ভন্ড, বাটপার, শয়তান ছাড়া আর কিছুই নয়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন