ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

দ্বিতীয়ের খোঁজে মুলতান-পেশোয়ার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

দু’দিন বিরতির পর ফের মাঠে গড়াচ্ছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। দিনের একমাত্র ম্যাচে মুলতান সুলতানস মুখোমুখি হবে দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন পেশোয়ার জালমির বিপক্ষে। দু’দলই এখন পর্যন্ত খেলেছে দু’টি করে ম্যাচ। জিতেছে একটি করে। তাই এগিয়ে যাওয়ার লড়াইয়ে শান মাসুদ ও ড্যারেন স্যামির দৃষ্টি দ্বিতীয় জয়ে।

আজ ঘরের মাঠে মুলতানের নির্ভরতার প্রতীক জেমস ভিন্স ও অধিনায়ক শান মাসুদ। ব্যাটহাতে এই দুই ব্যাটসম্যানের তাÐব প্রতিপক্ষকে গুড়িয়ে দিতে পারে। অলরাউন্ডার হিসেবে শহীদ আফ্রিদিতো আছেনই। বোলিংয়ের গুরুদায়িত্ব গিয়ে পরবে মোহাম্মদ ইলিয়াসের উপর। অন্যদিকে পেশোয়ার শিবিরে ব্যাটিংয়ের মূল শক্তি কামরান আকমল। গত ম্যাচে সেঞ্চুরি তুলে নিয়ে নিজের ফর্মের জানান দিয়েছেন তিনি। অধিনায়ক ড্যারেন স্যামির চওড়া ব্যাটের কথাতো আলাদা করে বলার কিছু নেই। বল হাতে পাকিস্তান জাতীয় দলের অন্যতম সেরা বোলার ওয়াহাব রিয়াজ আছেন এই দলে। তাছাড়া পাকিস্তানের চ্যাম্পিয়ন্স ট্রফি জেতানোর নায়ক হাসান আলির ভেলকিও থাকছে।

তাই তারকাসমৃদ্ধ দুটি দলের লড়াই দর্শক তৃপ্তি জোগাতে পারবেন আশা করা যায়। আর দিন শেষে জয়ী দল এগিয়ে যাবে পয়েন্ট টেবিলে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন