বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করোনা মুক্ত আফ্রিদি আজ পিসিএলে ঝড় তুলতে প্রস্তুত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৫১ এএম

পাকিস্তান ক্রিকেট লিগের (পিএসএল) এর সপ্তম আসর শুরুর আগেই করোনা ভাইরাসে আক্রান্ত হন শহীদ আফ্রিদি। অবশেষে সুসংবাদ পেল তার দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। করোনা মুক্ত হয়ে পাকিস্তানের এই অলরাউন্ডার পিসিএলে ঝড় তুলতে প্রস্তুত।

গত বৃহস্পতিবার পিএসএল শুরুর আগেরদিন করোনা পজিটিভ হয়ে দল থেকে ছিটকে যান বুমবুম আফ্রিদি। এরপর সাতদিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে কাটিয়ে গত মঙ্গলবার হওয়া করোনা পরীক্ষায় ফলাফল নেগেটিভ এসেছে তার। ফলে দলের সঙ্গে যোগ দেওয়ার সব বাধা কাটলো। সবকিছু ঠিকঠাক থাকলে আজ বৃহস্পতিবার তাকে মাঠে দেখা যেতে পারে।

তবে আফ্রিদিকে ছাড়াই এরইমধ্যে আসরে তার দল ৪ ম্যাচ খেলে ফেলেছে কোয়েটা। এতে দুটি জয় ও দুটি হেরেছে তারা। পয়েন্ট তালিকায় তাদের অবস্থান এখন তিনে। আজ নিজেদের চতুর্থ ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামবে কোয়েটা। এই ম্যাচ দিয়েই আফ্রিদির ফেরার সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে দেখা যেতে পারে আগের তিন ম্যাচ মিস করা দুই ইংলিশ ব্যাটার জেসন রয় ও জেমস ভিন্স।

পাকিস্তান পিএসএলে দারুণ সফল আফ্রিদি। এখন পর্যন্ত ৩টি ভিন্ন ভিন্ন দলের হয়ে ৫০ ম্যাচ খেলে ব্যাট হাতে করেন ৪৬৫ রান একই সাথে বল হাতে শিকার করে ৪৪ উইকেট। ২০১৭ আসরে পেশোয়ার জালমির হয়ে শিরোপা জেতার স্বাদও পেয়েছেন তিনি। এবার দ্বিতীয় শিরোপার জন্য মাঠে নামছেন ৪৬ বছর বয়সী তারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন