রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

খেলাধুলা

ফের পেছালো পিএসএল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১২:০১ এএম

পিএসএলে খেলতে সংযুক্ত আরব আমিরাতে যেতে পারলেন না সরফরাজ আহমেদ। দেশটিতে ভ্রমণের অনুমতি পাননি কোয়েটা গ্ল্যাডিয়েটর্স অধিনায়ক। একটি বাণিজ্যিক ফ্লাইটে গতপরশু আবু ধাবির উদ্দেশে পাকিস্তান ছাড়ার কথা ছিল সরফরাজের। অনুমতি না পেয়ে লাহোর থেকে এই কিপার-ব্যাটসম্যানসহ দেশ ছাড়তে পারেননি ১১ জন।
আপাতত হোটেলে ফিরে গেছেন তারা। দেশ ছাড়ার আগ পর্যন্ত থাকবেন কোয়ারেন্টিনে। তবে পিসিবির বরাত দিয়ে পাকিস্তান গণমাধ্যমের খবর, গত রাতেই অবশ্য দেশ ছাড়ার কথা সরফরাজের। একই দিন করাচি থেকে আবু ধাবির উদ্দেশে রওয়ানা দিয়েছেন তরুণ পেসার মোহাম্মদ হাসনাইনসহ পাঁচ জন।
পাকিস্তান থেকে ১৬ জনকে আরব আমিরাতে যাওয়ার বিশেষ অনুমতি দিয়েছে আবু ধাবি স্পোর্টস কাউন্সিল। পিসিবি অবশ্য সব ক্রিকেটার ও ম্যাচ অফিসিয়ালদের ভ্রমণের জন্য আবু ধাবি স্পোর্টস কাউন্সিলের কাছে অনুমতি চেয়েছে।
করোনাভাইরাসের ছোবলে গত মার্চের প্রথম সপ্তাহে মাঝপথে স্থগিত করে দেওয়া হয় পিএসএল। নতুন সূচিতে খেলা শুরু করতে বিভিন্ন জটিলতার সম্মুখীন হচ্ছে পিসিবিকে। পরিকল্পনা অনুযায়ী সব হলে, আগামী ৫ জুনের আগেই সংযুক্ত আরব আমিরাতে আসরের বাকি ২০ ম্যাচের খেলা শুরু করতে চায় তারা। টুর্নামেন্টের বাকি অংশে যোগ দিতে গত তিন দিনে লাহোর ও করাচি থেকে এরই মধ্যে আবু ধাবিতে গিয়েছেন ক্রিকেটার ও স্টাফ মিলে ২০২ জন। তবে খেলোয়াড় ও টেলিভিশন ক্রুদের অনেকেই এখনও সেখানে না পৌঁছানোয় নতুন করে ১০ কিংবা ১১ জুন শুরুর তারিখ নির্ধারিত করেছেন আয়োজকরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps