বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

পিএসএলে আক্রান্ত বাড়ছেই

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) শুরুর আগেই হানা দিয়েছে করোনাভাইরাস। তিন খেলোয়াড় ও পাঁচ সাপোর্ট স্টাফের শরীরে ধরা পড়েছে প্রাণঘাতী এই ভাইরাস। তাদের সবাইকে আইসোলেশনে পাঠানো হয়েছে। সবশেষ কোভিড-১৯ পরীক্ষায় এই আট জনের আক্রান্ত হওয়ার কথা নিশ্চিত করেছেন টুর্নামেন্টের পরিচালক সালমান নাসির। তবে কারও নাম প্রকাশ করা হয়নি।
আইসোলেশন শেষে পরীক্ষায় দুইবার নেগেটিভ ফল আসা সাপেক্ষে আগামীকাল থেকে খেলোয়াড়রা তাদের দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারবেন। আর পরীক্ষায় ফল নেগেটিভ আসার পর ছয় ফ্র্যাঞ্চাইজির সদস্যরা হোটেলে ওঠা শুরু করেছে। গত বৃহস্পতিবার থেকে আড়াইশর বেশি পরীক্ষা করা হয়েছে।
টুর্নামেন্ট চলাকালে ১৭ রাউন্ডের মতো কোভিড পরীক্ষা হবে। করাচিতে ২৭ জানুয়ারি টুর্নামেন্ট শুরুর আগে বাধ্যতামূলক তিন দিনের কোয়ারেন্টিন রয়েছে, এরপর চার দিনের অনুশীলন। জৈব-সুরক্ষা বলয়ে ঢোকার অনুমতি পাওয়ার আগে কোয়ারেন্টিনের প্রথম তিন দিন নিয়মিত পরীক্ষা করা হবে। প্রত্যেক ব্যক্তির প্রতি দ্বিতীয় দিনে একটি পিসিআর পরীক্ষা করা হবে।
টুর্নামেন্ট ঘিরে পিসিবি বাড়তি সতর্কতা নিয়েছে। প্রতি ফ্র্যাঞ্চাইজিকে ২০ জন করে খেলোয়াড় দলে রাখার অনুমতি দেওয়া হয়েছে। জরুরি পরিস্থিতিতে যেন কাভার হিসেবে ব্যবহার করা যায় সেজন্য রিজার্ভ খেলোয়াড়দের বাড়তি একটি পুল রাখতে বলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন