ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

তিশার ‘শেষটা একটু ভিন্নরকম’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৫৫ পিএম

জনপ্রিয় অভিনেত্রী তিশাকে নিয়ে নির্মাতা সুজন বড়ুয়া নির্মাণ করেছেন নতুন একটি টেলিফিল্ম। নাম ‘শেষটা একটু ভিন্নরকম’। প্রভাত আহমেদ এর রচনায় টেলিফিল্মটিতে তিশার বিপরীতে কাজ করেছেন মডেল পূণ্য রহমান। এই নাটকের মাধ্যমে প্রথমবার নুসরাত ইমরোজ তিশার সাথে জুটি হলেন তিনি।

টুংটাং এন্টারটেইনমেন্ট প্রযোজিত টেলিফিল্মটিতে আরো অভিনয় করেছেন সমাপ্তী মাসুক, জান্নাতুল নাঈম এভ্রিল, সোহেল রানা, সাজ্জাদ ভূইয়া, রাজা হাসান প্রমূখ।

পূণ্য রহমান বলেন, তিশা আপুর সঙ্গে এটা আমার প্রথম কাজ। সহকর্মী হিসেবে বেশ চমৎকার তিনি। এমন গল্পের চরিত্রে অভিনয় করাটা সৌভাগ্যের। দর্শকরা ভিন্ন স্বাদ পাবে।

টেলিফিল্ম এর গল্পে দেখা যাবে, রফিক শীর্ষস্থানীয় একটি ডেভেলপার কোম্পানির শীর্ষ প্রকৌশলী। সুন্দরী স্ত্রী ও আধুনিক স্বচ্ছল জীবনের সুখের প্রতিচ্ছবি দেখে স্ত্রী লীনা সহ সবাই। কিন্তু বন্ধু রবিনের সাফল্য দেখে ছাইচাপা আগুনের দহনে পুড়ে মরছে রফিক। তার চেয়ে খারাপ রেজাল্ট করেও রবিন আজ একটি রিয়েল এস্টেট কোম্পানির মালিক, আর রফিক অন্যের কর্মচারী। এরইমধ্যে কোম্পানির এমডি হিসাবে দায়িত্ব নেয় চেয়ারম্যান কন্যা ফারজানা জেরিন। জেরিন রফিকের কর্মদক্ষতায় মুগ্ধ। কর্মক্ষেত্রে জেরিন এর আচরণে রফিক ধরে নেয় এমডি তার উপর বিশেষ দুর্বল। চোখের সামনে উপরে ওঠার সিড়ি নয় স্বয়ংক্রিয় লিফট দেখতে পায় সে। জেরিনের সাথে বিয়ে হলে নিমিষেই সে তার কাংক্ষিত লক্ষ্যে পৌছে যাবে। কিন্তু এ লিফটের সামনে বিশাল দেয়াল তার স্ত্রী লীনা। ‘কিছু পেতে হলে কিছু ত্যাগ করতে হয়’ বন্ধু রবিনের এই যুক্তিকে মুক্তির পথ মনে করে লীনাকে হত্যার সিদ্ধান্ত নেয় সে এবং একটি সুপরিকল্পিত হত্যার ছকে কন্টাক্ট দেয় জ্যাকিকে। এরপর কি হয় জানতে হলে দেখতে হবে সাসপেন্সে ভরপুর ‘শেষটা একটু ভিন্নরকম’ টেলিফিল্মটি।

পরিচালক জানান, শুক্রবার (২৯ ফ্রেব্রুয়ারি) রাত ৮.৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে টেলিফিল্মটি প্রচার হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন