মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মহিলাদের আরও নিরাপত্তা চাইলেন দীপিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ৮:৫৮ পিএম

শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেই বলিউডে পা রাখেন দীপিকা। ‘ওম শান্তি ওমে’র পর কখনও ‘চেন্নাই এক্সপ্রেস’ কখনও ‘পদ্মাবত’ আবার কখনও ‘বাজিরাও মস্তানি’, বলিউডকে একের পর এক ‘ব্লক বাস্টার’ উপহার দিয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে দীপিকা পাডুকন অভিনেয়ের পাশাপাশি শুরু করেছেন সিনেমা প্রযোজনার কাজও। যার হালফিলের উদাহরণ হল ‘ছপাক’। পরিচালক মেঘনা গুলজারের এই সিনেমায় প্রযোজনা থেকে শুরু করে নাম ভূমিকায় অভিনয় করেন দীপিকা।

বলিউডের পাশাপাশি দীপিকা নিজের পসার জনমিয়েছেন হলিউডেও। ভিন ডিজেলের সাথে ‘ট্রিপল এক্স’-এ স্ক্রিন শেয়ার করেন রণবীর-ঘরণী। ‘ট্রিপল এক্স’-এর পর হলিউডের পরবর্তী কোনো প্রজেক্ট নিয়ে ব্যস্ত দীপিকা! সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে স্পষ্ট উত্তর দেন দীপ্পি।

তিনি বলেন, হলিউডে তিনি সব সময় কাজ খুঁজছেন, এমন নয়। সিনেমার মাধ্যমে দর্শকদের সামনে নিজেকে প্রকাশ করতে পারেন, তাই সেই সিনেমা ভারতীয় হোক কিংবা আন্তর্জাতিক, সবকিছুতেই সমানভাবে স্বচ্ছ্বন্দ বোধ করেন বলেও জানান দীপিকা।

এসবের পাশাপাশি তিনি আরও বলেন, বলিউডে যখন তিনি ক্যারিয়ার শুরু করেছিলেন, তখন পরিস্থিতি অন্যরকম ছিলো। বর্তমানে মহিলারাই অনেক এগিয়ে গিয়েছেন। তার প্রথম সিনেমা ‘ওম শান্তি ওম’র পরিচালকও একজন মহিলা ছিলেন। তাই ক্যারিয়ার শুরু প্রায় ১৩ বছর পর যখন নিজের অর্থ দিয়েই প্রযোজনার কাজ শুরু করেছেন, তখন এই সিনেমার প্রযোজক মহিলা না পুরুষ, তা নিয়ে কেউ প্রশ্ন তুলবেন না। সেই সাথে ‘ছপাক’-এর প্রযোজনার ক্ষেত্রে তার নিজের রোজগারকে কাজে লাগিয়েছেন। এক্ষেত্রে তার স্বামী রণবীর সিংয়ের কোনো অর্থ তিনি কাজে লাগাননি বলে এবার ফের স্পষ্ট করে দেন দীপিকা।

এসবের পাশাপাশি মহিলাদের নিরাপত্তার বিষয়েও গুরুত্ব আরও বেশি করে দেয়া উচিত বলেও মত প্রকাশ করেন বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন