শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

দুর্দান্ত মুনরোয় দুইয়ে ইসলামাবাদ

পাকিস্তান সুপার লিগ টি-২০

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২০, ১২:৪৫ এএম

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) সতেরতম ম্যাচে লাহোর কালান্দার্সকে হারিয়ে পয়েন্ট টেবেলের দ্বিতীয়স্থানে উঠে এলো ইসলামাবাদ ইউনাইটেড। বুধবার রাতে গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ইসলামাবাদ ৭১ রানে হারায় লাহোরকে।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে কলিন মুনরোর অপরাজিত ৫৯ বলে ৮৭ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে করে ১৯৮ রান ইসলামাবাদ। মুনরো ছাড়াও ওপেনার লুক রঙ্কি ৩১ বলে ৪৮ ও কলিন ইনগ্রাম ১৯ বলে ২৯ রান করেন। লাহোরের মোহাম্মদ হাফিজ ১১ রান খরচায় পান ১টি উইকেট।

জবাবে জয়ের জন্য বড় লক্ষ্য তাড়া করতে গিয়ে ১৮.৫ ওভারে ১২৭ রানে অলআউট হয় লাহোর। দলের উসমান খান শেনওয়ারি, বেন ডাঙ্ক ও সালমান বাট ছাড়া বাকি ব্যাটসম্যানরা জ্বলে উঠতে পারেননি। উসমান ১৪ বলে ৩০, ডাঙ্ক ১৫ বলে ২৫ ও সালমান ২৪ বলে ২১ রান করেন। রুম্মান রাইস ২৯ ও জাফর গওহর ৩১ রান খরচায় তুলে নেন ৩টি করে উইকেট। ইসলামাবাদের কলিন মুনরো ম্যাচ সেরা নির্বাচিত হন।

ইসলামাবাদ ইউনাইটেড সাত ম্যাচে তিনটি করে জয় ও হারে এবং বৃষ্টির কল্যাণে আরেক ম্যাচে এক পয়েন্ট পেয়ে ৭ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয়স্থানে জায়গা পেল। পাঁচ ম্যাচে মাত্র এক জয় ও চার হারে ২ পয়েন্ট পাওয়া লাহোর কালান্দ্রার্সের জায়গা হলো ছয় দলের তালিকায় সবার শেষে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন