ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বিমানবন্দর সড়কের সেই জঙ্গলে ফের গণধর্ষণ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর বিমানবন্দর সংলগ্ন কাউলা এলাকার একটি জঙ্গলের ঝোপঝাড়ের ভেতর ১৪বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার ভোরে ওই কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
কিশোরীকে হাসপাতালে নিয়ে আসা আরেক কিশোর জানায়, তারা বিমানবন্দর রেলস্টেশনেই থাকেন। গত শুক্রবার রাত আড়াইটার দিকে রাজু ও পায়তারাসহ তিনজন কিশোরীটিকে ডেকে ওই এলাকার ঝোপঝাড়ের মধ্যে নিয়ে যায়। সেখানে তিনজন মিলে তাকে ধর্ষণ করে। পরে তাকে উদ্ধার করে শনিবার ভোর ৫টার দিকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। ওই মেয়েটি বিমানবন্দর রেলস্টেশন এলাকায় থাকে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, ভোরে ওই কিশোরীকে হাসপাতালের ভর্তি করা হয়েছে। তাকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।
বিমানবন্দর থানার ডিউটি অফিসার এসআই শরিফ হোসেন জানান, শুক্রবার দিনগত রাতে বিমানবন্দর রেলস্টেশনের পূর্ব পাশে বিমান মাঠ নামক স্থানে ওই কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

উল্লেখ্য, চলতি বছরের জানুযায়ী মাসের প্রথম সপ্তাহে ঢাবির ক্যাম্পাস থেকে রাজধানীর শেওড়ায় বান্ধবীর বাসায় যাওয়ার পথে ধর্ষণের শিকার হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। ভুলক্রমে শেওড়ার আগে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের কাছে বাস থেকে নেমে পড়েন। এ সময় অজ্ঞাতপরিচয় একজন পেছন থেকে তার মুখ চেপে অজ্ঞান করে পার্শ্ববর্তী একটি নির্জন স্থানে নিয়ে অচেতন অবস্থায় ধর্ষণ করে। ওই রাত ১০টার দিকে চেতনা ফিরলে তিনি সিএনজিচালিত অটোরিকশা নিয়ে বান্ধবীর বাসায় যান। বান্ধবীকে ঘটনা জানান। এরপর সহপাঠীরা তাকে ক্যাম্পাসে নিয়ে আসেন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রাতেই সারদেশে ছড়িয়ে পড়ে ধর্ষণের খবর। এ ঘটনায় ব্যাপক বিক্ষোভ করেন শিক্ষার্থীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন