শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মা হচ্ছেন না, গৃহবন্দি সোনম কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ২:৩৩ পিএম

করোনা সচেতনতায় দেশে ফিরেছেন ভারতীয় জনপ্রিয় নায়িকা সোনম কাপুর। করোনার থাবা থেকে বাঁচতে এবং নিজেকে বাঁচাতে তাই স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডন সফর সেরে মুম্বইয়ে পা দিয়েই নিজেদের গৃহবন্দি করে ফেলেছেন দম্পতি।

এক ভিডিও বার্তায় দেখা যাচ্ছে, ঘরের মধ্যে স্বামীর সঙ্গে নিজেকে আইসোলেটেড করেছেন সোনম। যদিও তাদের এই পদক্ষেপ নিয়ে সোশ্যালে জল্পনা ছড়িয়েছে, সোনম নাকি গর্ভবতী। তাই নিজেকে সবার চোখের আড়াল রাখতে করোনা ভাইরাসের শরণ নিয়েছেন! যদি লন্ডন থেকে ফিরে তিনি 'মা' হওয়া নিয়ে টুঁ শব্দ করেননি। সোনম-আনন্দের এই সিদ্ধান্তে অবশ্য খুশি অনুরাগীরা। তাদের দাবি, এভাবেই দেশ এবং দেশবাসীর পাশে দাঁড়িয়েছেন তাদের প্রিয় অভিনেত্রী।

লন্ডন থেকে দেশে ফেরার পর বিমানবন্দরে না পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়েছে দম্পতিকে। সে সম্বন্ধে সোনম কাপুর তার ইনস্টাগ্রাম স্টোরিতে কয়েকটি ভিডিও শেয়ার করে বলেন, ‘আনন্দ আর আমি দেশে ফিরে এসেছি। আপাতত আমরা ঘরবন্দি। বিমানবন্দরের সমস্ত কর্মীদের অসংখ্য ধন্যবাদ, যারা দেশবাসীদের বাঁচাতে আমাদের থুঁটিয়ে পরীক্ষা করেছেন। যদিও লন্ডন বিমানবন্দরে কিন্তু এসব কিছুই করা হয়নি।’

সোনম কাপুর ভিডিওতে আরও বলেন, দেশে ফেরার পরেই অভিবাসন ফর্ম পূরণ করতে হয়েছে তাদের। যেখানে তিনি কোন দেশে গিয়েছেন, জানাতে হয়েছিল।

তিনি বলেন, ‘ভাগ্যক্রমে আমরা এমন কোনও দেশে যাইনি যেখানে ভাইরাস বেশি ছড়িয়ে পড়েছে।’ ভিডিওতে তিনি শুধুই বিমানবন্দর কর্তৃপক্ষকে সাধুবাদ জানাননি, প্রশংসা করেছেন সরকারেরও। যারা সাবধানতার সঙ্গে পুরো বিষয়টির দেখভাল করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন