শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ৩টি বাড়ি লকডাউন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ১০:২০ এএম | আপডেট : ১০:৪৭ এএম, ১১ এপ্রিল, ২০২০

চট্টগ্রামে আরও ২ জন করোনা রোগী শনাক্ত হওয়ার পর নগরীর ফিরিঙ্গি বাজারের শিববাড়ির একটি ভবন এবং আকবরশাহর দু’টি সেমিপাকা ঘর লকডাউন করা হয়েছে।
চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন শুক্রবার রাতে এসব বাড়ি লকডাউন করা হয়েছে। এছাড়া ওইসব বাসার সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।
সিভিল সার্জন জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। তাদের মধ্যে ২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। তাদের একজনের বয়স ৫৩ এবং অন্যজনের বয়স ৩৫ বছর। ফিরিঙ্গি বাজারের বাসিন্দা কাঠ ব্যবসায়ী। আকবর শাহ এলাকায় আক্রান্ত যুবক সবজির দোকানে কাজ করেন বলে জানা গেছে।
সিভিল সার্জন বলেন, এ পর্যন্ত ফৌজদারহাটের বাংলাদেশ ইন্সটিটিউট অভ ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজে (বিআইটিআইডি) মোট ৫০৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে মোট ৭ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে।
করোনা রোগীদের মধ্যে আগের ৫ জনকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে এবং নতুন ২ রোগীকে বিআইটিআইডিতে চিকিৎসা দেওয়া হচ্ছে।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ফিরিঙ্গিবাজার শিববাড়ি এলাকায় একটি বাড়ি লকডাউন করা হয়েছে। এ বাড়ির সব ফ্ল্যাট লকডাউনের আওতায় থাকবে।
অন্যদিকে, আকবরশাহ থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান বলেন, ইস্পাহানি চত্ত্বরের গোলপাহাড় এলাকায় দু’টি সেমিপাকা ঘর লকডাউন করা হয়েছে। একটি করোনা আক্রান্ত ব্যক্তির, অপরটি তার এক আত্মীয়ের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন