বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দুবাই পুলিশের কাছে সোনু নিগমকে গ্রেফতার দাবি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৮:৫৮ পিএম

২০১৭ সালে আজানের বিরোধিতা করে সমালোচনার জন্ম দিয়েছিলেন ভারতীয় সঙ্গীতশিল্পী সোনু নিগম। ভোরবেলা মাইক বাজিয়ে আজান দিয়ে অন্য ধর্মের মানুষদের বিরক্ত করা হয় বলে মন্তব্য করেছিলেন তিনি। বিষয়টি নিয়ে সেসময় পাল্টাপাল্টি অবস্থানে দেখা গিয়েছিল তার ভক্তদের। সোনুর সেই মন্তব্যের ফলে সমন্প্রতি তাকে গ্রেফতারের দাবি তুলেছেন নেটিজেনরা।

বর্তমানে সোনু নিগম পরিবারসহ অবস্থান করছেন দুবাইয়ে। দেশটিতে ঘুরতে গিয়ে স্বপরিবারে আটকা পড়েছেন তিনি। আর এই সুযোগে সোনুর সেই মন্তব্য সামনে এনে নেটিজেনরা দুবাই পুলিশের প্রতি অনুরোধ জানিয়ে তাকে গ্রেফতারের।

তিন বছর আগে সোনু নিগম প্রশ্ন রেখে নিজের টুইটার হ্যান্ডেলে লিখছিলেন, জোর করে এভাবে ধর্মের শব্দ এ দেশে (ভারতে) বন্ধ হবে কবে?

প্রথম স্ট্যাটাস প্রকাশের পাঁচ মিনিট পর এই সঙ্গীত শিল্পী টুইটে আরেকটি স্ট্যাটাস দিয়েছিলেন। পরবর্তী সেই স্ট্যাটাসে সোনু লিখেছিলেন, মুহম্মদ যখন ইসলাম সৃষ্টি করেন, তখন তো বিদ্যুৎ ছিল না। তাহলে এখন এই চিৎকার-চ্যাচামেচি কেন সহ্য করতে হবে?

সম্প্রতি পুরোনো সেই প্রসঙ্গ টেনে সোনুকে প্রশ্ন ছুড়ে দিয়েছে নেটিজেনরা।অনেকের দাবি করোনার ভয়ে সোনু বর্তমানে দুবাইয়ে অবস্থান করছেন। কেননা দুবাই একটি মুসলিম প্রধান দেশ। অনেকে আবার বলছেন দুবাইতেও প্রতিদিন আপনাকে আজান শুনতে হচ্ছে। এখন কেন বিরোধিতা করছেন না?

সামাজিক যোগাযোগ মাধ্যমে ৩ বছর আগে সোনুর দেওয়া সেই স্ট্যাটাসের স্ক্রিনশট প্রকাশ করে অনেকেই দুবাই পুলিশের কাছে আবেদন জানিয়েছেন সোনুকে গ্রেফতারের। অভিযোগকারীদের দাবি আজান নিয়ে সোনুর খুবই সমস্যা হচ্ছিল। ঘুমাতে পারছিলেন না। দুবাই পুলিশ সোনুর সেই সমস্যার সমধান করুক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Hossain Alamin ২২ এপ্রিল, ২০২০, ৯:২১ পিএম says : 0
Please arrest this terrorist stupid singer
Total Reply(0)
AL-AMIN ISLAM ২২ এপ্রিল, ২০২০, ৯:৫৪ পিএম says : 0
আমি এই চারালের বাচ্চা চারালের এই রকম মন্তব্যকরার কারনে তার দৃষ্টান্তমূলক শাস্তির আবেদন করছি
Total Reply(1)
Mamoun O-R. ২৩ এপ্রিল, ২০২০, ৮:৪৭ এএম says : 0
Brother Al-Amin. I agree 100% with you.
habib ২৩ এপ্রিল, ২০২০, ৯:২২ এএম says : 0
OIC fail to protest anti Muslim campaign around the world including India...Muslim are not secure within hand of BJP and N.Modi government...
Total Reply(0)
Mursalim ২৪ এপ্রিল, ২০২০, ১১:১১ পিএম says : 0
Indian Sonu Nigam rest
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন