রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কর্মহীন ফটোগ্রাফারদের পাশে একতা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ১:৩১ পিএম

ভারতজুড়ে লকডাউনের জেরে বিপাকে পড়েছেন কর্মহীন ফটোগ্রাফাররা। এসব ফটোগ্রাফারদের পাশে দাঁড়িয়েছেন বেশ কয়েকজন তারকা। এবার সেই তালিকায় যুক্ত হল পরিচালক ও প্রযোজক একতা কাপুর। লকডাউনের জেরে যাদের কাজ নেই, রোজগার বন্ধ, সেসব দুস্থ ফটোগ্রাফারদের পাশে দাঁড়ালেন একতা কাপুর। টেলিভিশন ক্যুইনের এহেন মানবিক উদ্যোগের কথা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এনেছেন খ্যাতনামা ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি।

লকডাউনে শুটিং, প্রমোশন, সিনেমা রিলিজ সবকিছু বন্ধ থাকায় চরম সংকটের মধ্যে রয়েছেন ফটোগ্রাফাররা। অনেকেই আবার সংসার-পরিবার নিয়ে যেন অথৈ জলে পড়েছেন। কারণ দুবেলার খাওয়ারও জোটাতে পারছেন না তারা। সেসব দুস্থ ফটোগ্রাফারদের কথা ভেবেই এগিয়ে এলেন একতা কাপুর। কোনও সংস্থা মারফত নয়, বরং বেশ কয়েকজন ফটোগ্রাফারের ব্যাংক অ্যাকাউন্টে একতা নিজে টাকা পাঠিয়ে দিয়েছেন।

ফটোগ্রাফারদের সাহায্য নিয়ে একতা কাপুর নিজে তার সোশ্যাল মিডিয়ায় কিছু না লিখলেও ভাইরাল ভায়ানি প্রকাশ্যে আনেন টেলিভিশন ক্যুইনের এই মানবিক উদ্যোগের কথা। তিনি লিখেছেন, “যখন আমাদের কাজ নেই, চরম সংকটের মধ্য দিয়ে দিন কাটাচ্ছি আমরা, তখন এই কঠিন পরিস্থিতিতে একতা কাপুরের মতো ব্যক্তিত্ব নিজে এগিয়ে এসেছেন আমাদের সাহায্যের জন্য। একতা নিজে কয়েকজন ফটোগ্রাফারের অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে দিয়েছেন। ওর এই উদ্যোগ সত্যিই সাধুবাদ জানানোর মতো, কারণ এই সংকটকালীন পরিস্থিতিতে ওদের পারিশ্রমিক দেওয়াও সম্ভব হচ্ছে না।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন