বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বোনের হয়ে সাফাই, কঙ্গনার বিরুদ্ধে থানায় অভিযোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ৬:৩১ পিএম

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। কিছুদিন আগে বিতর্কিত টুইট নিয়ে রঙ্গোলিকে সমর্থন করে একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। বোনের পক্ষ হয়ে কথা বলতে গিয়ে একটি নির্দিষ্ট সম্প্রদায়কে ‘সন্ত্রাসী’ বলে আখ্যায়িত করেন এই অভিনেত্রী। এবার সেই ভিডিওর জন্যই তার বিরুদ্ধে দায়ের হল অভিযোগ।

অভিনেত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করছেন মুম্বইয়ের এক আইনজীবী। অভিযোগে উল্লেখ করা হয়েছে, এক বোন গণহত্যা, সংঘর্ষ নিয়ে কথা বলেছেন, আর অন্য বোন পুরো দেশের সমালোচনা ও বোনের টুইটারে অ্যাকাউন্ট সাসপেন্ড হওয়া নিয়ে শুধু সমর্থন করেছেন তা নয়, একটি নির্দিষ্ট সম্প্রদায়কে সন্ত্রাসী অ্যাখ্যা দিয়েছেন।

অভিযোগে আরও বলা হয়েছে, কঙ্গনার বোন ও ম্যানেজার রাঙ্গোলি এই অভিনেত্রীর তারকাখ্যাতি, অর্থ, ক্ষমতা ও প্রভাবের অপব্যবহার করে নিজের স্বার্থ হাসিলের জন্য ইন্টারনেটের মাধ্যমে দেশে হিংসা, অসামঞ্জস্যতা ও বিবাদের পরিস্থিতি তৈরি করছে।

এদিকে কঙ্গনা বলেন, কেউ যদি প্রমাণ করতে পারেন যে রঙ্গোলি বেআইনি কিছু বলেছেন বা দাবি করেছেন, তাহলে তিনি এবং তার দিদি দুজনে প্রকাশ্যে ক্ষমা চাইবেন। চিকিতসক এবং নার্সদের যাঁরা হেনস্থা করছেন, তাঁদের শাস্তি দেওয়া হোক বলে রঙ্গোলি দাবি করেন বলে জানান কঙ্গনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন