সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরের মৃত্যুতে শোকগ্রস্থ বলিউড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ২:২০ পিএম

বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর আর নেই। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) মুম্বাইয়ের স্যার এন এইচ রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে মৃত্যুবরণ করেন অভিনেতা। মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো ৬৭ বছর। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরষ্কার জয়ী অভিনেতার প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বি-টাউনে।

বন্ধু ও সহঅভিনেতার মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন অমিতাভ বচ্চন। বিগ বি লিখলেন যে 'ঋষি নেই...চলে গেল ঋষি কাপুর...আমি শেষ হয়ে যাচ্ছি... '

শক্তিমান এ অভিনেতার মৃত্যুতে শোকবার্তা দিয়েছেন বলিউডেল ভাইজান সালমান খান। নিজের টুইটার হ্যান্ডেলে লিখেছেন, শান্তিতে বিশ্রাম নিন চিন্তু স্যার! কাহা সুনা মাফ, শক্তি, শান্তির আলো পরিবারের সদস্যদের প্রতি।

মিস্টার পারফেকশনিস্ট সোস্যাল মিডিয়ায় লিখেছেন, আমরা আজ মহান একজনকে হারিয়েছি। একজন আশ্চর্য অভিনেতা, একজন দুর্দান্ত মানুষ এবং সিনেমার জন্য শতভাগ শিশুসুলভ। আপনি আমাদের জীবনে যে আনন্দ এনে দিয়েছেন, সে জন্য আপনাকে ধন্যবাদ। অভিনেতা ও মানুষ হিসেবে আপনি অনন্য ছিলেন, তাই আপনাকে ধন্যবাদ। আমরা আপনাকে খুব খারাপভাবে মিস করব। ভালোবাসা!

ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার বলেন, আপনার চলে যাওয়ার সংবাদ পেয়ে আমি অনেক অনেক ব্যথিত। আমি তাঁর সিনেমাগুলি দেখে বড় হয়েছি এবং আমরা যখন দীর্ঘদিন পর পর দেখা করি তখন বরাবরই দয়ালুর মতো আচরণ করেন তিনি। তাঁর আত্মা শান্তিতে থাকুক! নীতু জি, রণবীর এবং পুরো কাপুর পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা।

মাধুরী দীক্ষিত লিখেছেন, ঋষি জি, আপনার সাথে কাজ করার সৌভাগ্য আমার হয়েছে! জীবন ব্যক্তির চেয়ে বড়, তাই স্পষ্টভাবে এখনও উষ্ণতা ছড়াচ্ছেন। আমরা আজ একজন উজ্জ্বল অভিনেতাকে হারিয়েছি। এখনও বিশ্বাস করতে পারছি না .. একেবারে মন খারাপ। এই দুরূহ সময়ে আমার ভাবণা আপনার পরিবারের সাথে রয়েছে।

শাহরুখ খান, সুস্মিতা সেন, অক্ষয় কুমার, রণবীর সিং, আনুশকা শর্মা, বরুণ ধাওয়ান, শিদ্ধার্ত মালহোত্রা, অজয় দেবগান, কপিল শর্মাসহ আরও বলিউডের অনেক তারকা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের শোকবার্তা জানাচ্ছেন।

--

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন