শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের করোনায় দেবহাটার ১০ বাড়ি লকডাউন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৬:৩৫ পিএম

নারায়ণগঞ্জের করোনা দেবহাটায় শনাক্ত হওয়ার পর ১০ বাড়ি লকডাউন করেছে প্রশাসন। টানানো হয়েছে লাল পতাকা। আশপাশের লোকজনদের সতর্ক করা হয়েছে। নারায়ণগঞ্জ থেকে আসা অন্যান্য শ্রমিকদের আলাদা করে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে।
নারায়নগঞ্জ থেকে আসা করোনায় আক্রান্ত ইটভাটা শ্রমিক রেজাউল গাজী (৪৫) সাতক্ষীরার দেবহাটা উপজেলার বসন্তপুর গ্রামের মান্দার গাজীর ছেলে।
দেবহাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল লতিফ জানান, গত শুক্রবার (১ মে) রেজাউল গাজীসহ ২৪ জন ইটভাটা শ্রমিক নারায়নগঞ্জ থেকে ট্রাকে করে দেবহাটায় আসে। এদের সবাইকে স্থাণীয় প্রশাসন সখিপুর খানবাহাদুর আহসানউল্লাহ কলেজে কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা করে। সেখানে রেজাউলের শ্বাসকষ্ট দেখা দিলে ৩ মে ( রোববার) তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের মাইক্রো বায়োলজি ল্যাবে পাঠানো হয়। মঙ্গলবার (৫ মে) দিবাগত রাতে খুলনা থেকে জানানো হয় রেজাউল গাজী করোনায় আক্রান্ত।

তিনি আরো জানান, বিষয়টি সাতক্ষীরা সিভিল সার্জনের মাধ্যমে নিশ্চিত হওয়ার পর রেজাউল গাজীকে আলাদাভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। বুধবার (৬ মে) তার চেকআপ করা হয়েছে। তার শারীরিক অবস্থা এখনো মোটামুটি ভালো আছে ।

দেবহাটা থানার ওসি বিল্পব কুমার সাহা জানান, পুলিশ সুপারের নির্দেশে রাতেই রেজাউলের বাড়িসহ আশপাশের ১০ টি বাড়ি লকডাউন করা হয়েছে। বাড়ির সামনে লাল পতাকা টানানোসহ সকলকে সতর্ক করা হয়েছে। তিনি বলেন, কোয়ারেন্টিনে থাকার সময় রেজাউলের স্ত্রী গোপনে তার সাথে দেখা করেছেন। খাবার দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন