ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখ খানদের কনসার্ট পেলেন ৫২ কোটি রুপি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৯:১৬ পিএম

প্রাণঘাতী করোনা মোকাবিলায় ফান্ড গঠনের জন্য অনলাইনে বৃহৎ কনসার্টের আয়োজন করেছিলো বলিপাড়া। এই কনসার্টে বলিউডের প্রথম সারির তারকারা অংশ নিয়ে বিনা পারিশ্রমিকে কেউ গান গেয়েছেন, কেউ পড়েছেন কবিতা।

রবিবার (৩ এপ্রিল) ‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ প্রতিপাদ্যে আয়োজন করা হয়েছিলো ‘আই ফর ইন্ডিয়া’ কনসার্টের। মানবিক ডাকে সাড়া দিয়ে এতে অংশ নিয়েছিলেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান আমির খান, প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার মতো তারকারা। এছাড়াও জাতীয় দলের ক্রিকেটাররা সেখানে উপস্থিত ছিলেন। তবে নতুন খবর হলো কনসার্ট থেকে ৫২ কোটি টাকা অনুদান পাওয়া গেছে বলে জানা গেছে।

এমন খবরে ভক্তদের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন অনেক তারাকারা। অনুদানের জন্যে সোশ্যাল মিডিয়াকে বিশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন বলিউডের পরিচালক ও প্রযোজক করণ জোহর। এই কনসার্টের সংগৃহীত টাকা গিভ ইন্ডিয়া পরিচালিত ফান্ডের মাধ্যমে সরাসরি করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ পরিবারকে দান করা হবে।

ভারতের বৃহৎ কনসার্টে আরও উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, সাইফ আলি খান, করিনা কাপুর খান, শাবানা আজমি এবং রণবীর সিং সহ অনেকেই। আন্তর্জাতিক তারকাদের মধ্যে ছিলেন মাইক জ্যাগার, নিক জোনাস, সোফি টার্নার, উইল স্মিথ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন