সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘ডান্স দিওয়ানা’র সিজন থ্রি নিয়ে আসছেন মাধুরী দীক্ষিত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ৯:৪৫ পিএম

লকডাউন উঠে গেলে ভারতের জনপ্রিয় রিয়ালিটি শো ‘ডান্স দিওয়ানা’-র সিজন থ্রি আসবে এবছরই। সবকিছু স্বাভাবিক হলে শুরু হয়ে যাবে এর শুটিং প্রস্তুতি। তাই এখন থেকেই অডিশন পর্ব শুরু হলো। এতে অংশগ্রহণে ইচ্ছুকরা নিজেদের বাড়িতেই শুট করে পাঠাতে পারবেন অডিশন ক্লিপ। এক ভিডিও বার্তায় এসব কথা জানালেন প্রধান বিচারক মাধুরী দীক্ষিত।

গত দুই বছরে এই রিয়ালিটি শো ব্যাপক জনপ্রিয়তা পায় দর্শক মহলে। ‘ডান্স দিওয়ানা’র প্রধান বিচারকের আসনে থাকেন মাধুরী দীক্ষিত। এছাড়াও শশাঙ্ক খৈতান এবং সুরেশ কালিয়া এর বিচারক। আগের সিজনে সঞ্চালনার ভূমিকায় ছিলেন জনপ্রিয় টিভি তারকা অর্জুন বিজলানি। সিজন থ্রি-তেও অর্জুনকেই দেখা যাবে হোস্টের ভূমিকায়, এমনটাই জানা গিয়েছে।

এই সিজনে অডিশনে পারফরম্যান্সের জন্য প্রথমে রেকর্ড করতে হবে নাচের একটি ভিডিও। ভারতীয় শাস্ত্রীয় নৃত্যকলা হোক অথবা বলিউড কিংবা ইচ্ছামতো যে কোনও পারফরম্যান্সই অডিশনের জন্য গ্রহণযোগ্যতা পাবে।

বলা বাহুল্য, ভারতের নানা প্রান্ত থেকে প্রচুর এন্ট্রি আসবে। সেখান থেকে কয়েকটি স্ক্রিনিংয়ের মাধ্যমে প্রস্তুত করা হবে একটি তালিকা। তবে বার বার নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে যে সামগ্রিকভাবে শুটিংয়ের উপর নিষেধাজ্ঞা উঠে গেলে তবেই শুরু হবে এই শো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন