বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারও রূপালী পর্দায় দেখা যাবে ঋষি কাপুরকে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৬:৫৭ পিএম

বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর আর নেই। মারা যাওয়ার আগে ´শর্মাজি নামকিন´ ছবিতে অভিনয় করেছেন তিনি। কিন্তু ছবির কাজ এখনও বাকি। তবুও প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

শেষবারের মতো প্রবীণ এ অভিনেতাকে আবারও দেখা যাবে রূপালী পর্দায়। তাঁর শেষ ছবিটির বাকি অংশের কাজ সম্পন্ন করতে ব্যবহার করা হবে অত্যাধুনিক ভিজ্যুয়াল ইফেক্ট।

এ প্রসঙ্গে গণমাধ্যমে প্রযোজক হানি ত্রেহান বলেন, বর্ষীয়ান অভিনেতার পরিবার, বন্ধু ও ভক্তদের জন্য ছবিটির কাজ শেষ করতে চাই৷ চলচ্চিত্রের সবাই তাঁর কাছে ঋণী। এর জন্য ছবির সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই।

তিনি আরো বলেন, ‘ কাজটি সম্পন্ন করতে আমরা ভিএফএক্সসহ অত্যাধুনিক সব প্রযুক্তির ব্যবহার করবো। এছাড়াও প্রয়োগ করা হবে কিছু বিশেষ কৌশল। এসবের সংমিশ্রণে কাজটি শেষ করতে চাই। যত দ্রুত সম্ভব প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চাই। তবে মানের ব্যাপারে কোনও আপস করবো না।’

২০১৯ সালের ডিসেম্বরে এই ছবির কাজ শুরু হয়েছিলো। বছরের শুরুতেই বেশিরভাগ কাজ হয়ে গেছে। আর মাত্র চারদিনের শুটিং বাকি ছিলো। মার্চে কাজটি হওয়ার কথা থাকলেও লকডাউনের কারণে বন্ধ হিয়ে যায়। এরমধ্যে না ফেরার দেশে চলে গেছেন ঋষি কাপুর। যোগ করে বলেন প্রযোজক হানি ত্রেহান।

প্রসঙ্গত, টানা দু´বছর মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমান ঋষি কাপুর। এর আগে উন্নত চিকিৎসার জন্য দীর্ঘদিন আমেরিকায় ছিলেন তিনি। পরে শারীরিক অবস্থার উন্নতি হলে নিজ দেশে ফিরেন চিন্টু। অবশেষে জীবন যুদ্ধে হেরে গেলেন বলিউডের প্রবীণ এ অভিনেতা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন