ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

দু প্লেসিকে নিজের বিপিএল দলে চান তামিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ১২:০৪ এএম

আইপিএলে নিয়মিত খেলছেন ফাফ দু প্লেসি। খেলেছেন বিগ ব্যাশ, সিপিএল ও ইংল্যান্ডের টি-টোয়েন্টি ব্লাস্টেও। তবে বিপিএলে খেলেননি এখনও। সামনের বিপিএলে দক্ষিণ আফ্রিকার এই ব্যাটসম্যানকে নিজের দলে দেখতে চান তামিম ইকবাল। দু প্লেসিও জানিয়েছেন, বিপিএল খেলতে তিনি আগ্রহী।
ফেইসবুক লাইভে বুধবার রাতে দু প্লেসির সঙ্গে আড্ডায় তামিম তুলে আনেন বিপিএলের প্রসঙ্গ। আইপিএলে অন্যতম বড় ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে খেলেছেন দু প্লেসি। তামিমকে তিনি শোনালেন সেই অভিজ্ঞতার কথা। তামিম জিজ্ঞেস করেন, বিপিএলের ম্যাচ দেখার সুযোগ হয়েছে কিনা।
দু প্লেসি জানালেন, টিভিতে বিপিএল দেখার সুযোগ তার হয়নি, ‘দক্ষিণ আফ্রিকায় বিপিএল লাইভ দেখা যায় না। তবে ক্রিকইনফোতে (ক্রিকেট ওয়েবসাইট) অনুসরণ করেছি, পরিচিত ক্রিকেটাররা কেমন করছে। টিভিতে সরাসরি দেখা হয়নি।’ তামিম বিপিএল নিয়ে খানিকটা ধারণা দিলেন দু প্লেসিকে, জানালেন তার ইচ্ছের কথাও, ‘বিপিএল দারুণ টুর্নামেন্ট, আবহ থাকে দুর্দান্ত। তোমাকে কথা দিতে হবে, এবার তুমি বিপিএল খেলতে আসবে এবং অবশ্যই আমার দলে খেলবে। খুবই ভালো টুর্নামেন্ট, তুমি উপভোগ করবে।’ চওড়া হাসিতে দু প্লেসি জানালেন বিপিএল নিয়ে তার আগ্রহের কথা, ‘তোমাকে আগেই বলেছি যে আমি অবশ্যই বিপিএল খেলতে আসছি। ঠিক নিশ্চিত নই যে বিস্তারিত এই আলাপ করার উপযুক্ত জায়গা এটি কিনা, তবে অবশ্যই বিপিএল খেলতে ভালো লাগবে আমার।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন