ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বাস্থ্যকর্মীদের জন্য সাহায্য নিয়ে এগিয়ে এলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ১২:২৫ পিএম

মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গোটা দুনিয়া স্তব্ধ। ফলে ঘরবন্দি সবাই। এতে কর্মহীন হয়ে পড়েছেন নিম্ন আয়ের মানুষেরা। ইতোমধ্যে তাদের সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছেন শাহরুখ খান। দুর্যোগ মোকাবিলায় আবারও সাহায্য নিয়ে এগিয়ে এলেন বলিউড বাদশা। এবার স্বাস্থ্যকর্মীদের পাশে দাঁড়ালেন কিং খান।

ক্ষুদ্র অনুজীবের বিরুদ্ধে সামনের সারিতে দাঁড়িয়ে লড়াই করছেন স্বাস্থ্যকর্মীরা। জীবনের ঝুঁকি নিয়ে করোনায় আক্রান্ত রোগীদের সেবাদানে দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এ মানুষগুলো। এজন্য তাদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে পিপিই সহ বিভিন্ন প্রয়োজনীয় সরঞ্জামের ব্যবস্থা করলেন অভিনেতার স্বেচ্ছাসেবী সংস্থা মীর ফাউন্ডেশন।

সংস্থার পক্ষ থেকে জানানো হয়, চিকিৎসক ও নার্স সহ এ পেশায় নিয়োজিত কর্মীরা দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। এই সময়ে তাঁদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করা প্রয়োজন। তাঁরা সুস্থ থাকলে অন্যরা উপকৃত হবেন। আর তাই সময়ের শ্রেষ্ঠ বীরদের জন্য আমাদের পক্ষ থেকে এই ছোট্ট উপহার।

তবে এবারই প্রথম নয়। এর আগেও ভারতের প্রধানমন্ত্রী থেকে শুরু করে দিল্লি, পশ্চিমবঙ্গ এবং মহারাষ্ট্রের ত্রান তহবিলে আর্থিক অনুদান দিয়েছেন বাদশা। এছাড়াও স্বাস্থ্যসেবায় নিয়োজিত চিকিৎসকদের জন্য নিজের বিলাস বহুল অফিস ছেড়ে দেন শাহরুখ খান

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md. Shamsul Hoq ১৫ মে, ২০২০, ২:৩২ পিএম says : 0
Very appreciable.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন