শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

লকডাউনের মাঝেই শুটিং করলেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২০, ৫:০৫ পিএম

মহামারি করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে ভারতজুড়ে চলছে জনতা কারফিউ। ফলে কার্যত স্তব্ধ হয়ে গিয়েছে বলিউড ইন্ডাস্ট্রি। শুটিং তো বটেই। এছাড়াও প্রোডাকশনের কাজও বন্ধ। এরই মধ্যে নাকি শুটিং করলেন অক্ষয় কুমার।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, মুখে মাস্ক পরে শুটিংয়ে অংশ নিয়েছেন অক্ষয় কুমার। তার পাশেই দেখা গিয়েছে নির্মাতা আর বাল্কিকেও।

ক্যামেরা এবং কলাকুশলীদের নিয়ে পুরো দমে চলছে শুটিং। একটি বিজ্ঞাপনের জন্য কাজ করছেন তারা। লকডাউনের পরবর্তী সময়ে কি কি নিয়ম মেনে শুটিং করতে হবে? সেসব তুলে ধরে দেশটির কেন্দ্রীয় সরকার একটি জনস্বার্থমূলক বিজ্ঞাপন প্রকাশ করতে চলেছে। আর এজন্য শুটিংয়ে অংশ নিয়েছেন খিলাড়ি।

এ প্রসঙ্গে নির্মাতা আর বাল্কি জানান, বিজ্ঞাপনটি স্বাস্থ্যমন্ত্রনালয়ের জন্য নির্মিত হচ্ছে। সব ধরনের নিয়ম মেনেই কাজটি করা হয়েছে। লকডাউনের পরবর্তী সময়ে কিভাবে শুটিং করতে হবে, সেটিই তুলে ধরা হয়েছে এখানে।

শোনা যাচ্ছে, জুন মাসের গোড়ার দিক থেকে বলিউডে আবারও শুটিং শুরু হতে যাচ্ছে। আর সেকারণেই নানা পদক্ষেপ নিয়েছেন ফিল্ম ইন্ডাস্ট্রির। ইতোমধ্যে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের প্রশিক্ষণ দেওয়া হচ্ছে চলচ্চিত্র সংশ্লিষ্টদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন