ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা রোগীদের জন্য ফের প্লাজমা দিলেন জোয়া মোরানি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২০, ৬:১৩ পিএম

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বলিউডের অন্যতম প্রযোজক করিম মোরানির মেয়ে জোয়া মোরানি। পরে ১৪ দিন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থেকে সুস্থ হয়ে নিজ বাড়িতে ফিরেন তিনি।

সুস্থ হওয়ার পর পরই জোয়া মোরানি জানিয়েছিলেন, কোভিড-১৯ সংক্রমণে আক্রান্তদের সুস্থ করে তুলতে নিজের প্লাজমা দান করবেন অভিনেত্রী। সেই অনুযায়ী, গত ৯ মে মুম্বাইয়ের নায়ার হাসপাতালে প্রথমবার প্লাজমা দিয়েছিলেন তিনি।

তবে নতুন খবর হলো- করোনা আক্রান্তদের সেরে উঠার জন্য আবারও প্লাজমা দিলেন জোয়া। সোশ্যাল মিডিয়ায় এমনটি জানিয়েছেন তিনি নিজেই।

সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন জোয়া মোরানি। সেখানে তিনি লিখেছেন, প্লাজমা দানের দ্বিতীয় পর্ব চলছে। গতবারে আমার প্লাজমা একজন রোগীকে নিবির পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে বেরিয়ে আনতে সাহায্য করেছিলো।

ওই পোস্টে তিনি আরও লিখেছেন, আমার চিকিৎসক জানিয়েছিলেন যে সমস্ত রোগীরা ইতোমধ্যে সুস্থ হয়ে ফিরেছেন, তারা চাইলেই তাদের প্লাজমা দিয়ে অন্য রোগীরা উপকৃত হবেন। চিকিৎসকের কথায় অনুপ্রাণিত হয়ে রক্তদান করেন জোয়া মোরানি।

এদিকে জয়পুর থেকে মুম্বাইয়ে ফিরেই জ্বর, সর্দি, কাশিতে ভুগছিলেন জোয়া। পরে করোনা টেস্ট করা হলে তার শরীরে ভাইরাসটির উপস্থিতি মিলে। এরপরেই করিম মোরানি আক্রান্ত হন। তাদের পাশাপাশি জোয়ার ছোট বোন সাজাও এই সংক্রমণে আক্রান্ত হয়েছিলেন। আপাতত তারা সকলেই সুস্থ আছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন