ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্ত বাংলার পাশে শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ১:০০ পিএম

করোনা মোকাবিলায় শুরু থেকেই মানবিক শাহরুখ খান। সংক্রমণের বিস্তার রোধে ভারতের প্রধানমন্ত্রী কিংবা মহারাষ্ট্রের ত্রান তহবিলেই শুধু নয়, দেশের নানা প্রান্তে পৌঁছে যাচ্ছে অভিনেতার সাহায্য। পর্দার বাহিরেও যে তিনি কিং খান তার প্রমাণ আরও একবার দিলেন এ চিত্রতারকা।

সম্প্রতি প্রলয়ঙ্কারী ঘূর্ণিঝড় আমফান তান্ডব চালায় পশ্চিমবঙ্গ, আসাম ও উড়িষ্যার বেশ কিছু এলাকায়৷ এবার সাইক্লোনে বিধ্বস্ত কলকাতার মানুষের পাশে দাঁড়ালেন শাহরুখ খান। তবে সাহায্যের পরিমাণ প্রকাশ করেননি বাদশাহ।

জানা গিয়েছে, আমফানে ক্ষতিগ্রস্ত বাংলার মানুষের জন্য সোশ্যাল মিডিয়ায় বৃহৎ ত্রান প্যাকেজের ঘোষণা দিয়েছেন শাহরুখ খানের ফ্রাঞ্চাইজি ভিত্তিক দল কলকাতা নাইট রাইডারস। তাদের তরফে কলকাতা শহরের বিভিন্ন স্থানে ৫০০০ গাছ লাগানোর প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। ইতোমধ্যে কলকাতা, চব্বিশ পরগণা ও পূর্ব মেদিনীপুরে সেচ্ছাসেবী টিম গঠন করা দেওয়া হয়েছে। যারা ক্ষতিগ্রস্তদের কাছে গিয়ে ত্রান সামগ্রী পৌঁছে দিবেন বলে জানা গেছে।

এর আগে সাইক্লোনে ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য প্রার্থনা করেছিলেন শাহরুখ। সেসময় তিনি বলেছিলেন, করোনার মাঝেই এমন খবর তার মনকে নাড়িয়ে দিয়েছে। এছাড়াও ক্ষতিগ্রস্তদের মানসিকভাবে ধৈর্য্য ধরতে বলেন তিনি।

প্রসঙ্গত, চলমান পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ রয়েছেন তিনি। করোনায় সচেতনতা বৃদ্ধিতে নানা বার্তা নিয়ে হাজির হচ্ছেন খান। পাশাপাশি শাহরুখের সংস্থা মীর ফাউন্ডেশন তাদের সাহায্য অব্যাহত রেখেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন