ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

‘পাতাল লোক’-এর দ্বিতীয় সিজন নিয়ে আসছেন আনুশকা শর্মা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ২:৪৮ পিএম

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার প্রযোজনায় প্রথমবারের মতো নির্মিত হয় ওয়েব সিরিজ 'পাতাল লোক'। মুক্তির পর থেকে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে সিরিজটি। ইতোমধ্যে প্রযোজক আনুশকা শর্মার বিরুদ্ধে জমা পড়েছে পিটিশন। কিন্তু তা সত্ত্বেও পিছিয়ে যেতে নারাজ অভিনেত্রী। উল্টো সিরিজের দ্বিতীয় কিস্তির মুক্তি নিয়ে তোরজোর শুরু করে দিয়েছেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট পত্নী আনুশকা এমনই ইঙ্গিত দিয়েছেন। তিনি বলেন, 'পাতাল লোক'-এর সাফল্যে আমরা গর্বিত। ভবিষ্যতেও এমন প্রজেক্ট হাতে নেওয়ার কথা আমরা ভাবছি। সিরিজের দ্বিতীয় কিস্তির জন্য আপনাদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

অভিনেত্রী আরও জানিয়েছেন, সিনেমা কিংবা ওয়েব সিরিজ যাই হোক। সবসময়ই ভালো গল্প খোঁজেন তিনি। ভালো বিষয়বস্তুর চাহিদা কোনওদিনই যাবে না তার। তিনি বাস্তবকে পর্দায় তুলে ধরতে পছন্দ করেন। আর এই ওয়েব সিরিজ তেমনই। তবে সিজন ২ নিয়ে বিস্তারিত কিছু বলার সময় এখনও আসেনি বলেও জানান আনুশকা শর্মা।

শুধু আনুশকা শর্মায় নয়, দ্বিতীয় কিস্তির মুক্তি নিয়ে ইঙ্গিত দিয়েছেন সিরিজের লেখক সুদীপ শর্মাও। তিনি জানিয়েছেন, ছবির দ্বিতীয় পর্বের কাজ শুরু হয়ে গেছে। এটিও সত্য ঘটনা অবলম্বনে তৈরী হতে যাচ্ছে।

সিরিজের প্রথম পর্বের গল্পে দেখা গিয়েছিলো, সমাজের অবহেলিত শ্রেণীর মানুষদের কথা তুলে ধরেছে 'পাতাল লোক'। ৯ পর্বের সিরিজটি নির্মাণ করেন অবিনাশ আর প্রসিত। অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে ১৫ মে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন