ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিবাসী শ্রমিকদের জন্য ব্যতিক্রমী উদ্যোগ সোনু সুদের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৬:২২ পিএম

লকডাউনের আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের বাড়িতে পৌঁছে দেওয়ার দায়িত্ব নিজের কাধে তুলে নিয়েছেন 'দাবাং' খ্যাত অভিনেতা সোনু সুদ। যতক্ষণ না পর্যন্ত সমস্ত শ্রমিক নিজের বাড়িতে ফিরছেন, ততক্ষন তার এই কাজ অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন অভিনেতা।

এবার বিপাকে পড়া শ্রমিকরা যাতে সহজেই তার সঙ্গে যোগাযোগ করতে পারেন সেজন্য একটি টোল ফ্রি নাম্বার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি। এরপর থেকে সোনুর ফোনে ক্রমাগত ক্ষুদে বার্তা আসতে শুরু করেছে। সেখানে অনেকেই তার কাছে নিজেদের দুর্দশার করা বলেছেন।

সম্প্রতি ফোনের স্ক্রিনের একটি ভিডিও টুইটারে শেয়ার করেছেন সোনু সুদ। যেখানে দেখা যাচ্ছে, ঝড়ের গতিতে অভিবাসী শ্রমিকদের মেসেজ ঢুকছে তার শেয়ার করা নাম্বারে। ভিডিওর ক্যাপশনে অভিনেতা লিখেছেন, আপনাদের মেসেজগুলো খুব দ্রুত আসছে। ফলে আমি এবং আমার টিমের সদস্যরা চেষ্টা করছি যাতে আপনাদের সবাইকে সাহায্য করতে পারি। এই পরিস্থিতিতে যদি কোনো মেসেজ দেখতে না পারি, তাহলে আমাকে ক্ষমা করবেন।

এদিকে সোনুর একের পর এক ব্যতিক্রমী উদ্যোগে তার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। এছাড়াও অভিনেতাকে ধন্যবাদ জানিয়েছেন আরেক অভিনেতা অজয় দেবগণ এবং ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ান।

উল্লেখ্য, অভিবাসী শ্রমিকদের বাড়িতে পৌঁছে দিতে ৮ লাখ রুপি খরচ করে ১০ টি নতুন কোচ সংযোজন করেন অভিনেতা। পাশাপাশি করোনা মোকাবিলায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রান তহবিলে আর্থিক অনুদান দিয়েছেন সোনু সুদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন